০৮ মে ২০২১
`

দিল্লিতে আটকা পাঞ্জাব

দিল্লিতে আটকা পাঞ্জাব - ছবি : সংগৃহীত

চ্যালেঞ্জিং স্কোর গড়েও শেষ হাসি হাসতে পারলো না পাঞ্জাব কিংস। দুরন্ত ব্যাটিংয়ে দারুণ জয় পেল দিল্লি ক্যাপিটালস। রোববার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে পাঞ্জাবকে ৬ উইকেটে হারিয়ে আসরে দ্বিতীয় জয় তুলে নিয়েছে রিশব পন্থ শিবির।

আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৫ রান করে পাঞ্জাব। জবাবে ধাওয়ানের ঝড়ো ইনিংসে ১০ বল হাতে রেখে ৪ উইকেটে ১৯৮ রান করে দিল্লি। তিন ম্যাচে দ্বিতীয় জয় এটি দিল্লির। অন্য দিকে তিন ম্যাচে দ্বিতীয় হার পাঞ্জাবের।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দিল্লির হয়ে জয়ের ভিত্তি গড়ে দেন ওপেনার শিখর ধাওয়ান। ৪৯ বলে ৯২ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। তার ইনিংসে ছিল ১৩টি চার ও দুটি ছক্কার মার। আরেক ওপেনার পৃথী শ করেন ১৭ বলে তিন চার ও দুই ছক্কায় ৩২ রান।

১৩ বলে ২৭ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মারকুইস স্টয়নিস। ৬ বলে ১২ রানে অপরাজিত থাকেন ললিত যাদব।

এর আগে ব্যাট করতে নেমে পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৬৯ রানের ইনিংস খেলেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। ৩৬ বলের ইনিংসে আগারওয়াল হাঁকান সাতটি চার ও চারটি ছক্কা। অধিনায়ক লোকেশ রাহুল করেন ৫১ বলে ৬১ রান (সাত চার ও দুটি ছক্কা)। ১৩ বলে ২২ রানে দীপক হুদা ও ৫ বলে ১৫ রানে শাহরুখ খান থাকেন অপরাজিত।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল