২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শাহরুখকে পাল্টা যা বললেন রাসেল

শাহরুখকে পাল্টা যা বললেন রাসেল - ছবি : সংগৃহীত

আইপিএল ম্যাচে পরাজয়ের পর বলিউড সুপারস্টার ও কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান ক্ষমা চাইতে বললেও আন্দ্রে রাসেল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হার থেকে শিক্ষা নেয়ার কথা বলছেন। মঙ্গলবার রোহিত শর্মাদের বিরুদ্ধে ১০ রানে হেরে যান রাসেলরা। ২২ বার মুম্বইয়ের বিরুদ্ধে হারল কলকাতা নাইট রাইডার্স। সমর্থকদের কাছে রাসেলদের ক্ষমা চাইতে বলেন শাহরুখ। তার জবাবে রাসেল জানিয়েছেন তারা দুঃখিত।

মঙ্গলবার শাহরুখ টুইট করে লেখেন, ‘হতাশাজনক খেলা, কলকাতার ক্ষমা চাওয়া উচিত সমর্থকদের কাছে’। তার জবাবে রাসেল বলেন, 'শাহরুখ যা বলেছে তাতে আমি সহমত, তবে দিনের শেষে এটা ক্রিকেট। শেষ ওভার অবধি বোঝা মুশকিল কী হবে। আমার মনে হয় দলের আত্মবিশ্বাস রয়েছে। ভালো খেলেছি, দলের খেলায় আমি গর্বিত। হারের ফলে আমরা হতাশ কিন্তু এটাই শেষ নয়। দ্বিতীয় ম্যাচ হয়েছে সবে, এটার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে।'

সারা বিশ্বে বিভিন্ন টি২০ লিগে খেলেন রাসেল। সেই অভিজ্ঞতা থেকে তিনি বলেন, 'এক শ'র ওপর টি২০ ম্যাচ খেলেছি আমি। দেখেছি শেষ বলে কিভাবে খেলা ঘুরে যায়। কয়েকটা উইকেট পড়লেই ম্যাচের রাশ অন্য দলের হাতে চলে যেতে পারে। আমাদের সঙ্গেও সেটাই হয়েছে। তবে এখান থেকে শিক্ষা নিয়ে আমরা ঘুরে দাঁড়াবোই। দলের ওপর এই বিশ্বাস এবং ভরসা রয়েছে।'

চেন্নাইয়ের মাঠেই পরবর্তী ম্যাচ কলকাতার। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে রবিবার খেলতে নামবে তারা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল