২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শাহরুখের তোপের মুখে সাকিবরা

শাহরুখের তোপের মুখে সাকিবরা - ছবি - সংগৃহীত

ম্যাচটা টি-টোয়েন্টি। রান দরকার ২৯ বলে ৩১। অথচ দল হেরে গেছে ১০ রানে। উইকেটে ছিলেন সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিকদের মতো তারকারা। এজন্যেই দলের মালিক শাহরুখ খান চটেছেন বেশ, সাম্প্রতিক টুইটে দলের ওপর ঝেড়েছেন ক্ষোভ।

তবে দলের হারার ধরনও বেশ উদ্বেগজনক হওয়ার কথা শাহরুখ খানের জন্য। দলের তারকাখচিত মিডল অর্ডার যে রান পাচ্ছে না আদৌ! মঙ্গলবার রাতে ১৫৩ রানের লক্ষ্যটা নিতিশ রানা ও শুবমান গিলের কল্যাণে ছোটই হয়ে এসছিল কলকাতার কাছে।

কিন্তু কলকাতার মিডল অর্ডার যে সহজ কাজটাই করতে পারল না! শেষ পাঁচ ওভারে রান নিতে পেরেছে মোটে ২২, ফলে হারের বিস্বাদও নিতে হয় দলটিকে।

এরপরই এল মালিক শাহরুখ খানের এক টুইট। যেখানে নিজের হতাশা ঝেড়ে বলিউড বাদশাহ লিখেন, ‘হতাশাজনক পারফরম্যান্স। অন্তত ভক্ত-সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিতে পার তোমরা।’

অথচ শুরুটা যেভাবে করেছিলেন সাকিবরা তাতে তেমন কিছুর আভাস পাওয়া যাচ্ছিল না আদৌ। শুরুতে হরভজন, মাঝে সাকিব আর শেষে আন্দ্রে রাসেলের সাশ্রয়ী বোলিংয়ে রোহিত শর্মার দলকে ১৫২ রানেই বেধে রেখেছিল কলকাতা। তবে ব্যাটিং ব্যর্থতার কারণে জয়টা ঠিকই অধরা রয়ে যায়।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল