২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শ্রীলঙ্কায় পৌঁছে হোটেলবন্দী মুমিনুলরা

শ্রীলঙ্কায় পৌঁছার পর টাইগারদের করোনা টেস্ট। - ছবি : সংগৃহীত

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সোমবার রাতে শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কলম্বোর পৌঁছানোর পর প্রাথমিকভাবে সবার করোনা টেস্ট করা হয়। এরপর শুরু হয়েছে তিন দিনের কোয়ারেন্টাইন।

কোয়ারেন্টাইন মানেই একাকীত্ব। তবে বাংলাদেশ দল যে হোটেলে আছে, তা একদম সাগরপারে। নৈসর্গিক দৃশ্য দেখে একাকীত্ব ভুলে থাকার সুযোগ পাবেন টাইগাররা।

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় থাকছে না টিম বাংলাদেশ। মুমিনুলরা এখন আছেন কলম্বোর কাছে নিগোম্বো নামের এক অন্য শহরে। যেটা কলম্বো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পশ্চিমে সাড়ে ১২ কিলোমিটার দূরে এবং কলম্বো শহরের উত্তরে।

মুমিনুলরা আছেন নিগোম্বোর জেট ইয়াং বিচ হোটেলে। সাগরের কোলঘেঁষা হোটেলটি অত্যন্ত মনোরম। দলের সাথে থাকা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু টাইগারদের সর্বশেষ অবস্থা প্রসঙ্গে জানিয়েছেন, ‘সব ক্রিকেটার, কোচিং স্টাফ, ম্যানেজার, অফিশিয়ালস সবাইকে নিজ নিজ রুমে থাকতে হবে। কোনাভাবেই নিজ রুম থেকে বের হওয়ার সুযোগ নেই। খাবার হোটেল স্টাফরা এনে যার যার রুমের বাইরে দরজার পাশে রেখে যায়। এভাবেই চলছে সময়। বুধবার কোয়ারেন্টাইন শেষ হলে হয়তো অন্যত্র খাবারের সুযোগ মিলবে। এরপর বৃহস্পতিবার টিম প্র্যাকটিসও হবে।’

পাল্লেকেলেতে আগামী ২১ এপ্রিল প্রথম টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২৯ এপ্রিল শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।


আরো সংবাদ



premium cement