২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আইপিএল : দলের প্রথম ম্যাচেই মাঠে নেমেছেন মোস্তাফিজ

মোস্তাফিজুর রহমান - ফাইল ছবি

কোয়ারেন্টাইন জটিলতা ছিল। তাই শঙ্কা ছিল আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে প্রথম ম্যাচে মাঠে নামতে পারবেন তো মোস্তাফিজ? শেষ পর্যন্ত ভক্তদের জন্য সুখবর। প্রথম ম্যাচেই রাজস্থানের একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের এই কাটার মাস্টার। পাঞ্জাবের বিরুদ্ধে চলমান ম্যাচে তিন ওভার বল করেছেন তিনি। রান দিয়েছেন ৩০টি।

মুম্বাইয়ের রাত ৮টায় আইপিএলের ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হয়েছে পাঞ্জাব কিংস। টস জেতে মোস্তাফিজের দল। পাঞ্জাবকে আমন্ত্রণ জানান রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথম ওভার করেন চেতন সাকরিয়া। দ্বিতীয় ওভার করেন মোস্তাফিজুর রহমান। প্রথম ৫ বল ভালোই করেছিলেন। ছিল না কোনো বাউন্ডারি। তবে ওভারের শেষ বলে আগারওয়াল হাঁকান চার। সব মিলিয়ে ১১ রান দেন মোস্তাফিজ প্রথম ওভারে।

তৃতীয় ওভারে আসেন আবার চেতন। চতুর্থ বলে আউট করেন আগারওয়ালকে। চতুর্থ ওভার করেন ক্রিস মরিস। পঞ্চম ওভারে নিজের দ্বিতীয় ওভার করতে আসেন মোস্তাফিজ। এই ওভারে গেইল হাঁকান একটি বাউন্ডারি। দ্বিতীয় ওভারে মোস্তাফিজ দেন ৮ রান।

নিজের ‍তৃতীয় ওভারে দেন আরো ১১ রান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাঞ্জাবের সংগ্রহ ১৭.৩ ওভারে ৩ উইকেটে ১৯৪ রান।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল