২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কোয়ারান্টাইন শেষ, আনন্দে মাইকেল জ্যাকসনের ‘মুনওয়াক’ ক্রিস গেইলের

-

ভারতে পা দিয়েছেন এক সপ্তাহ আগে। তবে দলের সঙ্গে অনুশীলনে নামতে পারেননি পাঞ্জাব কিংসের ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল। সাত দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে ছিলেন দ্য ইউনিভার্স বস।

অবশেষে কোয়ারান্টাইন পর্ব শেষ করে হোটেল রুমের বাইরে বেরোলেন ক্যারিবিয়ান দৈত্য। গেইল কোয়ারান্টাইন শেষ করার আনন্দ প্রকাশ করেন মাইকেল জ্যাকসনের গানে তারই বিখ্যাত 'মুনওয়াক' স্টেপে পা মিলিয়ে।

পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির তরফে বুধবার একটি ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে গেইলকে জ্যাকসনের গানে নাচতে দেখা যায়। ক্যাপশনে পাঞ্জাব কিংস লেখে, কোয়ারান্টাইনের খেল খতম। বাইরে বেরিয়েছেন আপনাদের প্রিয় ক্রিস গেইল।'

টুইটারে গেইলের নাচের ভিডিওটি ছাড়াও ক্যারিবিয়ান তারকা হোটেল থেকে বেরোচ্ছেন এমন একটি ছবিও পোস্ট করে পঞ্জাব কিংস। ক্যাপশনে লেখে, ‘আমিই তো সারা বিশ্বের বস।’

গত আইপিএলে প্রথম দিকে গেইলকে মাঠে নামায়নি পাঞ্জাব। তবে শেষ আটটি ম্যাচে খেলার সুযোগ পান তিনি। ৪১.১৪ গড়ে সংগ্রহ করেন ২৮৮ রান। স্ট্রাইক রেট ছিল ১৩৭.১৪। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৯৯ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি। যদিও ওই ম্যাচে পাঞ্জাবকে হারের মুখ দেখতে হয়।

এ বছর পাঞ্জাব কিংস আইপিএলে তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে ১২ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। খেল হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।
সূত্র : হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ



premium cement