১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজস্থানের হয়ে খেলতে মুখিয়ে আছেন মোস্তাফিজ

রাজস্থানের হয়ে খেলতে মুখিয়ে আছেন মোস্তাফিজ -

নিউজিল্যান্ডের তিক্ত সফর শেষে গত রোববার দেশে ফিরেছে টাইগাররা। সবাই বাড়ি ফিরলেও ব্যতিক্রম মোস্তাফিজ। তিনি বিমান বন্দর থেকেই উড়াল দেন ভারতের উদ্দেশে। লক্ষ্য আইপিএল, নিজের দল রাজস্থানের সাথে যোগ দেয়া।

ভারত পৌঁছে দলের হয়ে খেলার জন্য মুখিয়ে আছেন বাংলাদেশের এই পেসার। এক ভিডিও বার্তায় এমনটি বলেছেন তিনি। পাশাপাশি ভক্তদের কাছে দোয়াও চেয়েছেন। মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালস ইতোমধ্যে একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে ক্যাপশনে লেখা, ‘ঢাকা থেকে সুখবর এসে গেছে।’

বিষয়টি স্পষ্ট, মোস্তাফিজের ফেরাকেই ইঙ্গিত করা হয়েছে।
মোস্তাফিজকে নিয়ে রাজস্থান যেমন অধীর আগ্রহে অপেক্ষা করছে, ঠিক তেমনি মোস্তাফিজও রাজস্থানের জার্সি গায়ে উঠাতে উদগ্রীব।

ভিডিওতে মুস্তাফিজ বলেন, ‘প্রথমবার রাজস্থান রয়্যালসে খেলতে এসেছি। আমি খুবই আনন্দিত। আমি চেষ্টা করব, এ বছর রাজস্থানের হয়ে কিছু করার। ধন্যবাদ রাজস্থান রয়্যালস।

এক কোটি রুপিতে মোস্তাফিজকে নিয়েছে রাজস্থান। আইপিএলে ১২ এপ্রিল প্রথম ম্যাচ খেলবে রাজস্থান। এই ম্যাচে খেলার সম্ভাবনা নেই মোস্তাফিজের। কারণ তখন তিনি থাকবেন কোয়ারেন্টিনে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল