২০ এপ্রিল ২০২১
`

৯ এপ্রিল শুরু আইপিএল, নেই কোনো হোম ম্যাচ

৯ এপ্রিল শুরু আইপিএল, নেই কোনো হোম ম্যাচ - ছবি : সংগৃহীত

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। করোনার কারণে গত আসর হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। এবার আইপিএল ফিরছে ভারতেই। তবে এবার নেই কোনো ‘হোম’ ম্যাচ। সব দলকে খেলতে হবে নিরপেক্ষ ভেন্যুতে।

আইপিএলের ১৪তম আসরের ব্যপ্তি ৫২ দিন। ৮ দলের টুর্নামেন্টে মোট ম্যাচ ৬০টি। ফাইনাল ৩০ মে। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ দিয়ে চেন্নাইয়ে শুরু হবে আসর।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার জন্য বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। সাকিবদের প্রথম ম্যাচ চেন্নাইয়ে ১১ এপ্রিল, প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল, কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে। যদিও মোস্তাফিজ জানিয়ে দিয়েছেন, এবারের আইপিএল তিনি খেলবেন না।

ভারতের ছয়টি শহরে হবে আইপিএলের খেলা। আহমেদাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, মুম্বাই, দিল্লি ও কলকাতা। প্লে অফের তিন ম্যাচ ও ফাইনাল হবে বিশ্বের সবচেয়ে বেশি দর্শক ধারণক্ষমতার স্টেডিয়াম, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।



আরো সংবাদ


ঠাকুরগাঁওয়ে লিচু গাছের আমটি ছিঁড়ে ফেলা হয়েছে আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে বাংলাদেশী মেয়ের সাফল্য ম্যাচের আগের দিন দল ঘোষণা বিসিবির ভারত-পাকিস্তান আলোচনায় মধ্যস্থতার ঝুঁকি কেন নিলো আমিরাত মিরসরাইয়ে স্কুলশিক্ষিকার চিকিৎসায় শিক্ষা অফিসের সহযোগিতা মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী

সকল