১৬ মে ২০২১
`

শচীন-শেবাগের কাছে হেরে গেলেন রফিক-পাইলটরা

শচীন-শেবাগের কাছে হেরে গেলেন রফিক-পাইলটরা -

ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ শুরু করেছে বাংলাদেশ লিজেন্ডসরা। কিন্তু মাঠে নেমেই দেখতে হল শেবাগ ঝড়। ওই ঝড়েই উড়ে গেছে বাংলাদেশ। আগে ব্যাটিং করে ১১০ রানের টার্গেট দিয়েছিল রফিক-পাইলটরা। কোনো উইকেট না হারিয়েই তা টপকে যায় ভারত লিজেন্ডস।

শুক্রবার ভারতের রায়পুরের শহীদ বির নারায়ণ আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের দেয়া লক্ষ তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।

বাংলাদেশ লিজেন্ডসের সংগ্রহটা যত বড় হওয়ার কথা ছিল, ততটা হয়নি। অন্তত শুরুতে নাজিমউদ্দিন যেভাবে ব্যাট করছিলেন, মনে হচ্ছিল সম্ভব বড়কিছু। শেষ পর্যন্ত আর সেটা হয়নি। তবুও বাংলাদেশে লিজেন্ডস ভারত লিজেন্ডসকে লক্ষ দিয়েছিল ১১০ রানের।

বিপরীতে কোনো উইকেট না হারিয়েই জয় তুলে নিয়েছে ভারত লিজেন্ডস। নিজেদের ইনিংসে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন শচীন ও শেবাগ। বাংলাদেশ লিজেন্ডসের বোলাররা পাত্তাই পাননি। ম্যাচ জিতিয়ে ফেরার সময় শচীন ২৬ বলে ৩৩ রান ও শেবাগ ৩৫ বলে ৮০ রান করে অপরাজিত ছিলেন। ১০ উইকেটের বড় ব্যবধানে জয় পায় ভারত লিজেন্ডস।



আরো সংবাদ


বিশ্বে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃত্যু কমেছে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটে যাত্রী জট, লঞ্চ চালুর দাবি গুজরাতে প্রচণ্ড বেগে আঘাত হানতে পারে তাউটে ইসরাইলের প্রতি জোরাল সমর্থন পুনঃব্যক্ত বাইডেনের পশ্চিমবঙ্গে ১৫ দিনের লকডাউন শুরু গাজায় ইসরাইলের প্রচণ্ডতম বোমাবর্ষণ, টার্গেট হামাসপ্রধানও কেন আসিফকে ব্যাট তুলে মারতে গিয়েছিলেন শোয়েব? জানালেন আফ্রিদি খুনের মামলায় ভারতীয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি ফিলিস্তিনিদের উপর ইসরাইলি নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা ঘুম নেই, আতঙ্কে দিন কাটাচ্ছেন ইসরাইলে কর্মরত হাজার হাজার ভারতীয় নার্স!

সকল