১৪ এপ্রিল ২০২১
`

ক্রিকেটাররা সুস্থ আছেন, নিরাপদে আছেন’

ক্রিকেটাররা সুস্থ আছেন, নিরাপদে আছেন’ - ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডে প্রবল ভূমিকম্পের পর সুনামি সতর্কতা জারি করা হয়েছে। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, স্থানীয় সময় রাত ২টা ২৭ মিনিটে (শুক্রবার) ৭.২ মাত্রার ভূমিকম্প অনুভূত হয় দেশটির উত্তর অংশে। সমুদ্রের গভীরে ভূমিকম্পের তীব্রতা দেখে স্থানীয় কর্তৃপক্ষ সুনামি সতর্কতা জারি করেছে।

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আছে বাংলাদেশ ক্রিকেট দল। ক্রিকেটাররা ভালো আছেন। ভূমিকম্পের কোন প্রভাব পড়েনি ক্রাইস্টচার্চে। কারণ ভূমিকম্পের উৎপত্তিস্থল থেকে ক্রাইস্টচার্চের দূরুত্ব অনেক। ক্রাইস্টচার্চে কোনো সতর্কবার্তাও জারি করা হয়নি।

বাংলাদেশ দলের টিম লিডার জালাল ইউনুস এক ভিডিও বার্তায় দলের হাল হকিকত নিয়ে কথা বলেছেন। যেখানে তিনি উল্লেখ করেন, ‘আজকে নিউজিল্যান্ড সময় ভোর ২টা ২৭ মিনিটে নর্দার্ন আয়ারল্যান্ডে ইস্ট কোস্টের দিকে ভূমিকম্প হয়েছে। যেটি ক্রাইস্টচার্চ থেকে প্রায় ২৫০০ কিলোমিটার দূরে সমুদ্রের গভীরে।

সেখান থেকে সুনামির আশঙ্কা ছিল, উত্তর অংশে। ভূমিকম্পের উৎপত্তিস্থল ক্রাইস্টচার্চ থেকে অনেক দূরে, তাই প্রভাব পড়েনি। আলহামদুলিল্লাহ আমরা সবাই ভালো আছি। আমাদের ক্রিকেটাররা ভালো আছেন। সুস্থ আছি, নিরাপদে আছে। নিয়মমাফিক ক্রিকেটাররা তাদের কাজ করে যাচ্ছেন। আজও ছেলেরা চারটি গ্রুপে ভাগ হয়ে প্র্যাকটিস করেছে। নিউজিল্যান্ড সরকার ও ক্রিকেট বোর্ডের সাথে আমাদের কথা হয়েছে। এই বিষয়টি নিয়ে আমাদের চিন্তা করতে মানা করেছে তারা।’



আরো সংবাদ