২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাঝপথেই স্থগিত পিএসএল

-

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরটি মাঝপথেই স্থগিত করতে বাধ্য হলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নতুন করে আরো তিনজন করোনায় আক্রান্ত হলে ফ্র্যাঞ্চাইজিদের সাথে জরুরি সভা ডেকে টুর্নামেন্ট স্থগিতের সিদ্বান্ত নেয় পিসিবি।

টুর্নামেন্টের সাথে জড়িত থাকা সর্বমোট সাতজন করোনায় আক্রান্ত হলেন। এরমধ্যে ছয়জন খেলোয়াড় রয়েছেন। আক্রান্ত হওয়াদের সুস্থতা নিশ্চিত করতে সর্বাত্মক চেষ্টা করছে পিসিবি।

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ফ্র্যাঞ্চাইজি দলগুলোর সাথে এক আলোচনায় পিএসএল স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মূলত অংশগ্রহণকারীদের স্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয় বোর্ড।

এবারের আসরে এখন পর্যন্ত মাত্র ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এখনো প্লে-অফ ও ফাইনালসহ আরো ২০টি ম্যাচ বাকি রয়েছে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তীতে বাকি ম্যাচগুলো আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত নিবে পিসিবি।

টুর্নামেন্ট শুরুর আগে জৈব সুরক্ষা বলয় ভাঙ্গার অভিযোগ উঠেছিলো পেশোয়ার জালমির বিপক্ষে। ফ্র্যাঞ্চাইজির মালিকের সাথে দেখা করে জৈব সুরক্ষা বলয় নিয়ম ভেঙেছিলেন দলটির কোচ ও ক্রিকেটার ড্যারেন স্যামি এবং অধিনায়ক ওয়াহাব রিয়াজ।

এছাড়া একাধিক ক্রিকেটারের বিপক্ষে নিয়ম ভাঙ্গা ও করোনা পরীক্ষা না করার অভিযোগও পাওয়া গেছে।
করোনার কারণে গত আসরের প্লে-অফের আগেই পিএসএল স্থগিত হয়েছিল। পরবর্তীতে কয়েক মাস পর প্লে-অফের বাকি খেলা সম্পন্ন করতে পারে পিএসএল কর্তৃপক্ষ।


আরো সংবাদ



premium cement
রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, ঈদের সাথে সমন্বয় করে ছুটির নতুন তারিখ ঘোষণা ইন্দোনেশিয়ার পরবর্তী প্রেসিডেন্ট প্রাবোও গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন

সকল