২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হঠাৎ মিরপুরে রাজস্থান রয়্যালস

-

বৃহস্পতিবার হঠাৎ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দেখা মিলল আইপিএলের রাজস্থান রয়্যালসের কর্মকর্তারাদের। হঠাৎ তাদের আগমনের হেতু? বিস্তারিত জানা যায়নি। তাদের সঙ্গে ছিলেন বিসিবির কর্মকর্তারাও।

এদিন দুপুরে মিরপুর স্টেডিয়ামের মাঠ ও অন্য সুবিধাদি ঘুরে দেখেন রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা। স্বভাবতই প্রশ্ন জাগে, তবে কি আইপিএলের ম্যাচ মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে? তার সদুত্তর পাওয়া যায়নি। জানা গেছে, মিরপুর স্টেডিয়ামে অনুশীলন ব্যবস্থা কেমন, তা দেখতে এসেছেন ফ্র্যাঞ্চাইজিটির কর্মকর্তারা।

এক কোটি রুপিতে এবার বাংলাদেশের মোস্তাফিজুর রহমানকে দলে টেনেছে রাজস্থান রয়্যালস। ফলে এই দলটির নামের সঙ্গে খুবই পরিচিত বাংলাদেশের দর্শক।

আইপিএলের দলের মিরপুর স্টেডিয়াম পরিদর্শনের ঘটনা এটাই প্রথম নয়। এর আগে কলকাতা নাইট রাইডার্সের কর্মকর্তারা পরিদর্শন করেছিলেন মিরপুর স্টেডিয়াম।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল