১৯ এপ্রিল ২০২১
`

পেশোয়ারকে হারিয়ে শীর্ষে করাচি

পেশোয়ারকে হারিয়ে শীর্ষে করাচি - ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বুধবার জয় পেয়েছে করাচি কিংস। পেশোয়ার জালমিকে ৬ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে করাচি।

টস হেরে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৮৮ রান করে পেশোয়ার জালমি। জবাবে ৩ বল হাতে রেখে ৪ উইকেটে জয়ের বন্দরে পৌঁছায় করাচি। অলরাউন্ড পারফরম্যান্সের কারণে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন করাচির মোহাম্মদ নবী।

ব্যাট হাতে পেশোয়ারের হয়ে ৪০ বলে সর্বোচ্চ ৫৮ রানের অপরাজিত ইনিংস খেলেন রবি বোপারা। ৩২ বলে ৪৬ রান করেন রাদারফোর্ড। সাত বলে ২৭ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন আমাদ বাট। তিন চারের পাশপাশি তিনি হাঁকিয়েছেন দুটি ছক্কা। ওপেনার কামরান আকমল করেন ২১ রান। বল হাতে করাচির হয়ে দুটি করে উইকেট নেন মোহাম্মদ ইলিয়াস ও আব্বাস আফ্রিদি।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে করাচি শুরুতে উইকেট হারালেও বাবর আজম ও মোহাম্মদ নবীর ব্যাটে স্বস্তি আসে দলটির। ৪৭ বলে ৭৭ রানের অপরাজিত ইনিংস খেলেন বাবর। তার ইনিংসে ছিল ছয়টি চার ও তিনটি ছক্কার মার। ৩৫ বলে ৬৭ রান করেন মোহাম্মদ নবী। তার ইনিংসে ছিল আটটি চার ও চারটি ছক্কার মার। ৯ বলে ১৬ রানে অপরাজিত থাকেন ড্যানিয়েল ক্রিশ্চিয়ান।

পাঁচ ম্যাচে তিন জয় ও দুই হারে ৬ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে উঠে এসেছে করাচি কিংস। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পেশোয়ার জালমি (রান রেটে পিছিয়ে থাকায়)।



আরো সংবাদ