১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পিএসএলে বাবর ঝড়ে করাচি কিংসের সহজ জয়

বাবর আজম - ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গ্রুপ পর্বে সহজ জয় পেয়েছে করাচি কিংস। করাচির হয়ে ঝড় তোলেন অধিনায়ক বাবর আজম ও জো ক্লার্ক। দু’জনের ঝড়ো ফিফটিতে ১৯৬ রানের বড় সংগ্রহও মামুলি হয়ে যায়। তারা জয় পায় ৭ উইকেটে।

শনিবার টস জিতে মুলতান সুলতানকে ব্যাটিংয়ে পাঠায় করাচি কিংস।

মুলতান সুলতানের করা ১৯৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন করাচির দুই ওপেনার শারজিল খান ও বাবর আজম। দু’জনে ৫৬ রানের জুটি গড়ে ১৪ বলে ২৭ রান করে আউট হন শারজিল খান। এরপর বাবরকে সঙ্গ দেন জো ক্লার্ক।

২৬ বলে ৫৪ রানের ঝড়ো ইনিংস খেলে দলীয় ১৫৩ রানে আউট হন ক্লার্ক। তখনো বাবর ঝড় চলছে। তাকে সঙ্গ দিতে ব্যর্থ হন কলিন ইনগ্রাম। আউট হন মাত্র ৬ রান করে। এরপর ক্রিজে আসেন মোহাম্মদ নবী। শেষ পর্যন্ত অপরাজিত থেকেই ম্যাচ শেষ করেন বাবর আজম ও মোহাম্মদ নবী। বাবর আজম ৬০ বলে ৯০ রান করে অপরাজিত ছিলেন, নবী করেন ১৩ রান।

মুলতান সুলতানের হয়ে শাহনেওয়াজ দানি ২ ও সোহেল খান ১টি করে উইকেট পান।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মাদ রেজওয়ান, ক্রিস লিন, জেমস ভিন্স ও শোয়েব মাকসুদের ত্রিশোর্ধ ইনিংসের উপর ভর করে ১৯৫ রান সংগ্রহ করে মুলতান সুলতান।

করাচি কিংসের হয়ে আশরাফ ইকবাল ২, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াকাস মাকসুদ ও ড্যানিয়েল ক্রিসটান ১টি করে উইকেট নেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল