২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভয়াবহ স্পিন ঘূর্ণি, ৮১ রানে অল আউট ইংল্যান্ড

ভয়াবহ স্পিন ঘূর্ণি, ৮১ রানে অল আউট ইংল্যান্ড - ছবি : সংগৃহীত

আহমেদাবাদ টেস্টে কী হচ্ছে এসব? মাত্র দু দিনেই শেষ হয়ে যাবে এই টেস্ট? স্পিন ঘূর্ণিতে নাকাল ভারত ও ইংল্যান্ডের ব্যাটসম্যানরা। এখন পর্যন্ত অবশ্য জয়ের পাল্লা ভারি ভারতের। কারণ দ্বিতীয় ইনিংসে মাত্র ৮১ রানে অল আউট হয়েছে। আর তাতে ভারতের জয়ের টার্গেট দাড়িয়েছে মাত্র ৪৯ রান। দিনের খেলা এখনও বাকি ৩৫ ওভার। ক্রিজে আকড়ে থাকতে পারলে আজই জিতে যাবে কোহলির দল।

বুধবার ম্যাচের প্রথম দিনে ইংল্যান্ড অল আউট হয়েছিল ১১২ রানে। জবাবে ভারত গুটিয়ে যায় ১৪৫ রানে। বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনে ইংল্যান্ডকে আরও চেপে ধরে ভারতের স্পিনাররা। বিশেষ করে অক্ষর প্যাটেল ও রবি চন্দ্রন অশি^ন। এই দুজনের ঘূর্ণিতে অসহায় ছিল রুট শিবির।

দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ২৫ রান করেছেন বেন স্টোকস। অধিনায়ক রুট করেন ১৯। ১২ রান আসে পোপের ব্যাট থেকে। চার ব্যাটসম্যান আউট হয়েছেন রানের খাতা খোলার আগেই। বাকি চার ব্যাটসম্যান ছুতে পারেননি দুই অঙ্কের রান।

বল হাতে ভারতের হয়ে অক্ষর প্যাটেল নেন ৫ উইকেট। অশি^ন নেন চারটি। ওয়াশিংটন সুন্দর নেন একটি উইকেট। জয়ের লক্ষ্যে খেলতে নেমে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ বিনা উইকেটে ১১ রান।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল