২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশের জন্য খেলতে পিএসএল ছাড়লেন গেইল

দেশের জন্য খেলতে পিএসএল ছাড়লেন গেইল - ছবি - সংগৃহীত

পাকিস্তানের সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত ফরমে এখন ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল। লিগের প্রথম দুই ম্যাচেই ভালো স্কোর করেছেন তিনি। কিন্তু দেশের জন্য খেলতে পাকিস্তান ছেড়ে যেতে হচ্ছে তাকে।

পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেছেন গেইল। চলতি আসরের প্রথম দুই ম্যাচেই খেলেছেন তিনি। এর মধ্যে প্রথম ম্যাচে করাচি কিংসের বিপক্ষে চার বাউন্ডারি ও দুই ছক্কায় ২৪ বলে ৩৯ রান করেন তিনি। দ্বিতীয় ম্যাচে পাঁচটি করে চার ও ছক্কায় ৪০ বলে করেন ৬৮ রান। টানা দুই ম্যাচে ছন্দে থাকা গেইলকে আপাতত এখানেই ছাড়তে হচ্ছে আসর।

দেশের হয়ে খেলতে প্রিয় দলকে বিদায় বলতে হচ্ছে তাকে। কারণ, কদিন বাদেই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ খেলবে। আর ওই সিরিজে দেশের হয়ে খেলবেন গেইল।

পিএসএল ছাড়ার আগে গেইল বলেন, ‘পিএসএল ছেড়ে যাওয়া দুঃখজনক, কারণ পুরো মৌসুম খেলতে চেয়েছিলাম। এখানে এসে টুর্নামেন্টে দাপট দেখাতে চেয়েছিলাম। সমর্থকদের উল্লাসের উপলক্ষ উপহার দিতে চেয়েছিলাম। তবে দ্বিতীয় পর্যায়ের জন্য লাহোরে ফিরতে মুখিয়ে আছি আমি।’


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল