২৫ ফেব্রুয়ারি ২০২১
`

লুইস চমকে ইসলামাবাদের দারুণ জয়

লুইস চমকে ইসলামাবাদের দারুণ জয় - ছবি : সংগৃহীত

বল হাতে নিলেন দুটি উইকেট। ব্যাট হাতে করলেন ৩১ বলে অপরাজিত ৪৯ রান। লুইস গ্রেগরির অলরাউন্ড পারফরম্যান্সে দারুণ জয় পেল ইসলামাবাদ। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) রোববার রাতে মুলতান সুলতান্সকে ৩ উইকেটে হারিয়েছে শাদাব খান শিবির।

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৫০ রান করে মুলতান। জবাবে ৬ বল হাতে রেখে ৭ উইকেটে জয়ের বন্দরে পৌছায় ইসলামাবাদ। ম্যাচ সেরার পুরস্কার জেতেনে ইসলামাবাদের লুইস গ্রেগরি।

মুলতানের হয়ে এদিন দারুণ ব্যাটিং করেছেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান। ৫৩ বলে তিনি কলেন ৭১ রানের ইনিংস। তার ইনিংসে ছিল আটটি চার ও দুটি ছক্কার মার। ১৪ বলে ২৫ রান করেন রিলে রুশো। দুটি করে সমান চার ও ছক্কা আছে তার ইনিংসে।

শেষের দিকে কার্লোস ব্রাফেটের ১৪ বলে ২২ রানের অপরাজিত ইনিংস দলকে দেড় শ' স্পর্শ করায়। ব্যাট হাতে প্রথম ম্যাচেই ব্যর্থ শহীদ আফ্রিদি। রানের খাতা খুলার আগেই বিদায় নেন এই হার্ড হিটার। মোহাম্মদ ওয়াশিমের বলে তিনি মারেন গোল্ডেন ডাক।
বল হাতে ইসলামাবাদের হয়ে মোহাম্মদ ওয়াসিম তিনটি, লুইস দুটি, হাসান আলী, ফাহিম আশরাফ, শাদাব খান একটি করে উইকেট নেন।

জয়ের লক্ষ্যে খেলতে নামা ইসলামাবাদের শুরুটা ভালো হলেও মিডল অর্ডার ছিল বাজে। শেষের দিকে ব্যাট হাতে আলো ছড়িয়ে দলের জয় নিশ্চিত করেন লুইস গ্রেগরি। ৩১ বলে ছয়টি চার ও এক ছক্কা ৪৯ রানে অপরাজিত থাকেন তিনি। ১২ বলে ২২ রান করেন ফাহিম। ওপেনার আলেক্স হেলস ২০ বলে করেন ২৯ রান, দুটি করে ছক্কা ও চার।

বল হাতে মুলতানের হয়ে কার্লোস ব্রাফেট ও শহীদ আফ্রিদি নেন দুটি করে উইকেট।



আরো সংবাদ