০৪ মার্চ ২০২১
`

তৃতীয় ম্যাচেও সুবিধা করতে পারছে না ওয়েস্ট ইন্ডিজ

তৃতীয় ম্যাচেও সুবিধা করতে পারছে না ওয়েস্ট ইন্ডিজ - ছবি : সংগৃহীত

বাংলাদেশের সাথে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে অর্ধশত পূরণের আগেই ৩ উইকেট হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আগের দুই ম্যাচে দেড়শর নিচেই গুটিয়ে গিয়েছিল এই দল। এই ম্যাচে লক্ষ্যটা প্রায় তিনশ ছোঁয়া। আগের দুই ম্যাচের মতো তৃতীয় ওয়ানডেতেও শুরুটা ভালো হলো না সফরকারীদের। দলীয় ৭ রানেই সাজঘরে ফিরেছেন কেজোরান অটলি। গুড লেন্থে পরা অফ সুইংয়ের বল তার ব্যাটে আলতো ছোঁয়া লেগে চলে যায় উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে। ৮ বলে ১ রান করে আউট হন ওটলি।

এরপর জ্বলে উঠেন মেহেদি হাসান মিরাজ। আগের ম্যাচে করেছিলেন ক্যারিয়ার সেরা বোলিং। হয়েছিলেন ম্যান অব দ্য ম্যাচ। সেখান থেকেই যেন তৃতীয় ওয়ানডে শুরু করলেন তিনি। নিজের তৃতীয় ওভারেই পেয়েছেন উইকেট। ২৩ বলে ১১ রান করা কাইল মায়ারসকে সাজঘরে ফিরিয়েছেন এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে। ক্যারিবিয়দের দলীয় ৪৭ রানে আবার আঘাত হানেন মুস্তাফিজ। ব্যক্তিগত ১৩ রানে এলবিডব্লিউর ফাঁদে পরে বিদায় নেন সুনীল আম্রিস।

এই রিপোর্ট লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের স্কোর ছিল ১৭ ওভার শেষে ৬১/৩। এনক্রোমাহ বোনার ২২ এবং জেসন মোহাম্মদ ৫ রানে ব্যাট করছেন।



আরো সংবাদ


নিউইয়র্কে এপ্রিলে সীমিত পরিসরে কিছু থিয়েটার পুনরায় খোলার অনুমতি ক্যালিফোর্নিয়ায় মেক্সিকো সীমান্তের কাছে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত পরমাণু সমঝোতাকে এগিয়ে নেয়ার একমাত্র উপায় নিষেধাজ্ঞা প্রত্যাহার : ইরান মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি মৃত্যুর ৬৩ বছর পর আলজেরিয়ার স্বাধীনতাকামীকে হত্যার দায় স্বীকার ফ্রান্সের এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক এক দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী আইএইএ’তে ইরানবিরোধী সম্ভাব্য প্রস্তাবকে ‘বালসুলভ’ বলল রাশিয়া ইরানের সাথে কূটনৈতিক সম্পর্ক পুনঃস্থাপনের সিদ্ধান্ত নিল আয়ারল্যান্ড জামালপুরের সেই ডিসি যে শাস্তি পেলেন এক ওভারে পোলার্ডের ছয় ছক্কা, জিতল ওয়েস্ট ইন্ডিজ

সকল