২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টস হেরে ব্যাট করছে বাংলাদেশ

-

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে চট্টগ্রামে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ।

বাংলাদেশ স্কোয়াডে দুই পরিবর্তন। বাদ পড়েছেন দুই পেসার হাসান মাহমুদ ও রুবেল হোসেন। দু’জনের বদলে স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার সাইফউদ্দিন ও পেসার তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ দলে দুই পরিবর্তন। বাদ পড়েছেন জুশয়া ডি সিলভা ও আন্দ্রে ম্যাকার্থি। দুজনের বদলে স্কোয়াডে ফিরেছেন জাহমার হ্যামিল্টন ও কিওন হার্ডিং। দুজনেরেই অভিষেক হতে চলেছে ওয়ানডে ক্রিকেটে।

টানা দুই ম্যাচ জিতে সিরিজ আগেই নিশ্চিত করেছে বাংলাদেশ। আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য হোয়াইওয়াশের উপলক্ষ্য। ওয়েস্ট ইন্ডিজের জন্য সম্মান বাচানোর।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল