২৮ ফেব্রুয়ারি ২০২১
`

২৫০ রানে চোখ উইন্ডিজ কোচ সিমন্সের

২৫০ রানে চোখ উইন্ডিজ কোচ সিমন্সের - ছবি : নয়া দিগন্ত

শুরুতে প্রত্যাশার পারদ তরতর করে ওপরে উঠলেও বাস্তবে তা ছিল ভিন্ন। নড়বড়ে দল নিয়ে প্রথম ম্যাচে ১২২ রানে অল আউট। দ্বিতীয় ম্যাচে একটু উন্নতি, ১৪৯ রানে অল আউট। দুই ম্যাচেই বাংলাদেশের কাছে যথাক্রমে ৬ ও ৭ উইকেটে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ।

সোমবার তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে চট্টগ্রামে বাংলাদেশের মুখোমুখি হবে ক্যারিবীয়রা। শেষ ম্যাচে বড় স্কোরে ব্যাটসম্যানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন উইন্ডিজ কোচ ফিল সিমন্স। এবার অন্তত ২৩০-২৫০ রান চান তিনি।

এই সিরিজ দিয়েই আইসিসি ওয়ানডে সুপার লিগে যাত্রা শুরু করে দুই দল। টানা দুই জয়ে বাংলাদেশ তুলে নিয়েছে ২০ পয়েন্ট। ওয়েস্ট ইন্ডিজ এখনো খুলতে পারেনি পয়েন্টের খাতা।

সিমন্স বলেছেন, ‘আমরা এখানে এসেছিলাম ৩০ পয়েন্টের জন্য। এখনো এই সিরিজ থেকে ১০ পয়েন্ট পাওয়ার সুযোগ আছে আমাদের। সবচেয়ে বড় ব্যাপার হলো উন্নতি করা। ১২২ রানের পর আমরা ১৪৮ করেছি। কিন্তু আমাদের ২৩০-২৫০ রান করতে হবে, যাতে প্রতিদ্বন্দ্বিতা করতে পারি। বোলারদের লড়াই করার জন্য তো কিছু দিতে হবে...অবশ্যই ১০ পয়েন্ট চূড়ান্ত লক্ষ্য।’



আরো সংবাদ


চতুর্থবারের মতো বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড-২০১৯’-এ স্বর্ণ পদক অর্জন করলো প্রিমিয়ার সিমেন্ট তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যুর রহস্য উন্মোচিত হবে : কাদের শহীদ মাসুম বিন হাবিবের বাবার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক করোনায় মৃতের সংখ্যা বাড়ল চাঁদপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ কার্টুনিস্ট কিশোরের রিমান্ড নামঞ্জুর মাওলানা হাবিবুর রহমানের ইন্তেকালে জামায়াত আমীরের শোক দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, নিহত ১ ফতুল্লায় ৪ বাল্কহেড শ্রমিক হত্যা : ২ জনের মৃত্যুদণ্ড ও ৯ জনের যাবজ্জীবন তাড়াশে গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৭ কোভিড-১৯ এক-দুই বছরের মধ্যে মৌসুমি রোগে পরিণত হতে পারে : বিশেষজ্ঞ

সকল