২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাকিবের জোড়া আঘাত, বিপর্যয়ে ওয়েস্ট ইন্ডিজ

সাকিবের জোড়া আঘাত, বিপর্যয়ে ওয়েস্ট ইন্ডিজ - ছবি সংগৃহীত

মোস্তাফিজের পর সাকিব আল হাসানও জোড়া আঘাত হেনেছেন। আর এতে করে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। ১৭ ওভার শেষে তাদের সংগ্রহ এখন ৪ উইকেটে ৫৬ রান।

লিটনের দুর্দান্ত ক্যাচে দ্বিতীয় উইকেটের পতন
আবার আঘাত হেনেছেন মোস্তাফিজুর রহমান। আর তাতেই দ্বিতীয় উইকেটের পতন হয়েছে ওয়েস্ট ইন্ডিজের। বৃষ্টির পর খেলা শুরু হতেই উইকেট নেন ফিজ। এটি তার ও দলের দ্বিতীয় উইকেট। তবে এই উইকেটের পেছনে লিটন দাসের অবদানকে খাটো করে দেখার উপায় নেই। মোস্তাফিজের স্মার্ট বলটি যশুয়া ডি সিলভার ব্যাটের আঘাতে থার্ড ম্যান অঞ্চলের দিকে উড়ে আসে। আর লিটন দাস বাজপাখির মতোই ছোঁ মেরে ক্যাচটি লুফে নিয়েছেন।


আরো সংবাদ



premium cement
সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত ১৫ দিনে সড়কে নিহত ৩৬৭, আহত দেড় হাজারের বেশি তীব্র গরমে পথচারীদের স্যালাইন-পানি বিতরণ আইনজীবী ফোরামের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল শেরপুরে হিট স্ট্রোকে একজনের মৃত্যু বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ের শক্তিশালী দল নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত : হাইকমিশনার রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু কক্সবাজারের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল