০৯ মার্চ ২০২১
`

‘আওয়াজ একটাই- বাংলাদেশ’

মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল - ফাইল ছবি

বুধবার থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে সিরিজ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বেলা ১১টা ৩০ মিনিটে শুরু হবে দুই দলের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচ।

দীর্ঘ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষায় বাংলাদেশ। অধিনায়কত্বের পথচলার শুরুর অপেক্ষায় তামিম ইকবাল।

কিন্তু এই প্রথম ইনজুরি বাদে মাশরাফিকে ছাড়া কোনো ওয়ানডে ম্যাচ খেলতে চলেছে বাংলাদেশ। এই সিরিজে তাই ম্যাশ শুধুই একজন দর্শক। তাই বলে সিরিজের আগে মাশরাফির কোনো কথা কিংবা বার্তা থাকবে না, তাতো হতে পারে না।

ওয়ানডে সিরিজ শুরুর আগে নিজের ফেসবুকে বাংলাদেশ ও অধিনায়ক তামিমকে স্পেশাল ভালোবাসা জানিয়েছেন ম্যাশ। নিজের ফেসবুক স্ট্যাটাসে মাশরাফি বিন মর্তুজা লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল (বুধবার, ২০ জানুয়ারি) মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। তামিম ইকবাল খান এর জন্য রইলো স্পেশাল ভালবাসা ও দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা।
আওয়াজ একটাই-বাংলাদেশ।’

ধারে ভারে হোম গ্রাউন্ডের সুবিধা নিয়ে এগিয়ে আছে বাংলাদেশ। তবে তারুণ্যের আবহে গড়া ওয়েস্ট ইন্ডিজ দলও হুমকির কারণ হতে পারে। দেখা যাক নতুন অধিনায়ক তামিমের নেতৃত্বে কতটা সফলতা পায় বাংলাদেশ।



আরো সংবাদ