২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জো রুটের ডাবল সেঞ্চুরি

-

দুই ওপেনার ফিরলেন দ্রুত। টু ডাউনে নেমে দলের হাল ধরলেন রুট। মিডল অর্ডারে লরেন্স ও বাটলার দিলেন খানিক সঙ্গ। এই দু'জনের বিদায়ের পর দল যখন একটু কোণঠাসা, দায়িত্বটা নিজের কাঁধেই নিলেন রুট। প্রায় একক প্রচেষ্টায় গল টেস্টে ইংল্যান্ডকে বড় স্কোরের পথে নিয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে তিনি করেছেন ডাবল সেঞ্চুরি।

প্রথম ইনিংসে ১৩৫ রানে গুটিয়ে যায় শ্রীলঙ্কা। জবাবে প্রথম ইনিংসে শুক্রবার দ্বিতীয় দিন শেষে ৪ উইকেটে ৩২০ রান করে ইংল্যান্ড। ১৬৮ রানে রুট ও ৭ রানে বাটলার ছিলেন অপরাজিত।

শনিবার ম্যাচের তৃতীয় দিনে নিজের রান ডাবল সেঞ্চুরিতে পৌঁছান রুট। ২৯১ বলে ২০০ রান করেন। যার মধ্যে ছিল ১৫টি চার ও একটি ছক্কার মার। টেস্ট ক্যারিয়ারে রুটের এটি ১৮তম শতক এবং চতুর্থ ডাবল শতক।

ড্যান লরেন্স করেন ৭৩ রান। জস বাটলার করেন ৩০ রান। স্যাম কুরান ও ডম বেস রানের খাতা খুলতে পারেননি।

এই প্রতিবেদন লেখা অবধি সাত উইকেটে ৩৯৭ রান ইংল্যান্ডের। ব্যক্তিগত ২১৭ রানে ব্যাট করছেন জো রুট। তার সাথে আছেন জ্যাক লিচ।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল