২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

৩৬৯ রানে থামল অস্ট্রেলিয়া

-

লাবুশানের সেঞ্চুরি, পেইনের হাফ সেঞ্চুরি আর লেজের সারির ব্যাটসম্যানদের বদৌলতে ব্রিসবেন টেস্টে প্রথম ইনিংসে ৩৬৯ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া।

শুক্রবার প্রথম দিন শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল ৫ উইকেটে ২৭৪ রান। ক্রিজে অপরাজিত ছিলেন অধিনায়ক পেইন ৩৮* ও গ্রিন ২৮*। শনিবার ম্যাচের দ্বিতীয় দিনে ফিফটি করে সাজঘরে ফেরেন পেইন। ১০৪ বলে বরাবার ৫০ রান করেন অজি অধিনায়ক। ফিফটি হয়নি গ্রিনের। অভিষিক্ত ওয়াশিংটন সুন্দরের বলে বোল্ড তিনি ৪৭ রানে।

শেষের দিকে স্কোর সমৃদ্ধ করেছে টেল এন্ডারদের ব্যাটিং। নাথান লিওন করেন ২৪ রান। পেসার মিশেল স্টার্ক অপরাজিত থাকেন ২০ রানে। হ্যাজলউড করেন ১১।

বল হাতে ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন অভিষিক্ত ওয়াশিংটন, নটরাজন ও শার্দুল ঠাকুর। বাকি এক উইকেট পান মোহাম্মদ সিরাজ।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ভারত ইতোমধ্যে হারিয়ে ফেলেছে দুই ওপেনারকে। ১৫ বলে সাত রান করে সুবমান গিল কামিন্সের শিকার। ৪৪ রান করে লিওনের বলে স্টার্কের তালুবন্দী রোহিত শর্মা। এই প্রতিবেদন লেখা অবধি চলছি চা বিরতি। ২৬ ওভারে ভারতের সংগ্রহ ২ উইকেটে ৬২ রান।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল