০৮ মার্চ ২০২১
`

ফিরলেন বাবর-হাসান, বাদ আব্বাস-মাসুদ

প্রোটিয়া সিরিজে ২০ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি। - ফাইল ছবি

কায়েদ-ই-আজম ট্রফিকে বল-ব্যাটে দুর্দান্ত পারফরম্যান্সে নির্বাচকদের নজর কেড়ে দলে ফিরেছেন হাসান আলি। চোট কাটিয়ে দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে টেস্ট সিরিজের স্কোয়াডে ফিরেছেন নিয়মিত অধিনায়ক বাবর আজমও।

প্রোটিয়া সিরিজে দুই টেস্টের জন্য শুক্রবার ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দায়িত্ব নিয়ে প্রথমবার দল গঠন করলেন প্রধান নির্বাচক ওয়াসিম খান।

সর্বশেষ নিউজিল্যান্ড সফরে টেস্ট দল থেকে বাদ পড়েছেন ওপেনার শান মাসুদ, পেসার মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ ও মিডল অর্ডার হ্যারিস সোহেল। দলে রাখা হয়েছে পেসার হ্যারিস রউফকে। নতুন মুখ রয়েছে সাতটি- ইমরান বাট, কামরান গোলাম, সালমান আলী আগা, তাবিশ খান, সাজিদ খান, সা’দ শাকিল ও নোমান আলি।

২৬ জানুয়ারি থেকে করাচিতে প্রথম টেস্ট শুরু হবে। রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ৪ ফেব্রুয়ারি।



আরো সংবাদ


পথশিশুদের জন্য আহমদ শফির ভ্রাম্যমাণ মাদরাসা নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ইয়েমেনে শরণার্থী শিবিরে আগুন, মৃত্যু ৮ জনের হিন্দুত্ববাদী সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থার আহ্বান অস্ট্রেলীয় সিনেটরের মেগান কালো! ঘুম ছুটে গিয়েছিল ব্রিটিশ রাজপরিবারে লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত তালেবান আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা আজকে নারীরা বন্দী : মির্জা ফখরুল সৈয়দপুরে রাস্তা দখল করে ঘর স্থাপন : নিষেধ করায় হত্যার হুমকি বিএনপির জনবিচ্ছিন্ন আন্দোলনকে আ’লীগ ভয় পায় না : কাদের শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

সকল