১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনা পজিটিভ : বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে খেলা হচ্ছে না ওয়ালশের

হেইডেন ওয়ালশ - ফাইল ছবি

ঢাকায় পা রাখার পর প্রথম করোনা টেস্টে নেগেটিভ এসেছিল তার ফল। কিন্তু বুধবার পিসিআর টেস্টে করোনা পজিটিভ এসেছে হেইডেন ওয়ালশের। ফলে বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না ক্যারিবীয় এই স্পিনারের।

ওয়ালশ বর্তমানে আইসোলেশনে আছেন। দুইবার নেগেটিভ না আসা অবধি তিনি স্কোয়াডের সাথে মিশতে পারবেন না। টিম ফিজিশিয়ান ড. প্রমানন্দ সিংহের তত্ত্বাবধানে আছেন। তার পরিবর্তে ওয়ানডে দলে কারো নাম এখনো ঘোষণা করেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশে আসার পর চার দিন কোয়ারেন্টাইনে থাকার পর বৃহস্পতিবার অনুশীলনে নামে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। এরপরই এলো কোভিড পজিটিভের খবর।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ। ২২ ও ২৫ জানুয়ারি দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে।


আরো সংবাদ



premium cement
ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার

সকল