২৭ জানুয়ারি ২০২১
`

রাজশাহীও আগ্রহ দেখিয়েছে মাশরাফির প্রতি


চলমান বঙ্গবন্ধু টি-২০ কাপের বাকি ম্যাচগুলোতে মাশরাফি বিন মর্তুজাকে পেতে তৃতীয় দল হিসেবে আগ্রহ প্রকাশ করেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী।

বাংলাদেশের সাবেক ওপেনার এবং রাজশাহী দলের ম্যানেজার হান্নান সরকার শনিবার জানান, তারা এ টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে মাশরাফিকে পেতে বোর্ডের কাছে তাদের আগ্রহের কথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘টুর্নামেন্টে ভালো শুরু করলেও আমরা টানা তিন ম্যাচ হেরেছি। তাই আমরা যদি বাকি ম্যাচগুলোতে মাশরাফিকে দলে টানতে পারি এটা আমাদের জন্য অত্যন্ত উৎসাহমূলক হবে।’

মাশরাফির ফিটনেস নিয়ে উদ্বেগ থাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকরা খেলোয়াড়দের ড্রাফটে তার নাম অন্তর্ভুক্ত না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে গত সপ্তাহে অনুশীলন শুরু করার পর আলোচনায় আসেন বাংলাদেশের সাবেক এ অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য।

হান্নান ইঙ্গিত দেন যে তারা যদি মাশরাফিকে দলে নিতে পারেন তারা তাকে অধিনায়কত্বের প্রস্তাব দেবেন।

গত মার্চে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে মাশরাফি তার শেষ প্রতিযোগিতামূলক খেলাটি খেলেন। সেই থেকে তিনি যে কোনো ক্রিকেটিং কার্যক্রমের বাইরে ছিলেন।

রাজশাহী এখন পর্যন্ত টুর্নামেন্টে পাঁচটি ম্যাচ খেলেছে এবং এর মধ্যে দুটিতে জিতেছে। পাঁচ দলের মধ্যে চার পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান এখন তিনে। ইউএনবি



আরো সংবাদ