১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

মাশরাফিকে দলে নিতে চায় জেমকন খুলনা

মাশরাফিকে দলে নিতে চায় জেমকন খুলনা - ছবি : সংগৃহীত

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের বাকি ম্যাচগুলোতে মাশরাফি বিন মূর্তজাকে দলে নিতে আগ্রহ প্রকাশ করেছে জেমকন খুলনা। বৃহস্পতিবার খুলনার ম্যানেজার নাফিস ইকবাল সাংবাদিকদের সাথে কথা বলার সময় তার এ আগ্রহের কথা ব্যক্ত করেন।

বাংলাদেশ ক্রিকেট দলের সফলতম অধিনায়ক মাশরাফি সর্বশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন গত মার্চে। করোনাভাইরাস মহামারি পরিস্থিতিতে অন্য অনেক ক্রিকেটারদের মতো মাশরাফিও নিলাম থেকে নিজেকে বিরত রেখেছিলেন। পরবর্তীতে, বিসিবির উদ্যোগে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন পর্ব এবং ৫০ ওভারের প্রেসিডেন্ট কাপ শুরু হলে তাতেও অংশ নেননি মাশরাফি।

ফিটনেস না থাকার কারণ দেখিয়ে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফ্টেও ছিলেন না মাশরাফি। তবে সম্প্রতি অনুশীলনে ফিরেছেন তিনি।

সাংবাদিকদের নাফিস বলেন, ‘মাশরাফি এমন একটা নাম, এমন একটা প্লেয়ার, তাকে যে কেউই দলে নিতে চাইবে। আমরাও তার প্রতি আগ্রহ দেখিয়েছি। তবে এখন দেখতে হবে, মাশরাফিকে পাওয়ার সম্ভাব্যতা কতটুকু, ওর কাছে থেকে জানতে হবে তার কি অবস্থা, তার ফিটনেসের কি অবস্থা।’

‘এছাড়াও বোর্ডের একটা নীতিমালা ছিল যে, মাশরাফি যখন অন্তর্ভূক্ত হবে তখন কিভাবে তাকে দলে নেওয়া হবে। কারণ ওর নাম ড্রাফটে ছিল না। একাধিক দল যদি আগ্রহ দেখায় তখন বোর্ডের নীতিমালা কী হবে সেটা বোর্ড সিদ্ধান্ত নেবে। আমরা আমদের আগ্রহের কথা জানিয়েছি,’ বলেন তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement