২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশরাফুল শিগগিরই বড় ইনিংস খেলবে : সারোয়ার ইমরান

আশরাফুল শিগগিরই বড় ইনিংস খেলবে : সারোয়ার ইমরান - ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে বাংলাদেশের সাবেক অধিনায়ক ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল বড় ইনিংস খেলার খুব কাছেই রয়েছেন বলে মনে করছেন দলটির কোচ সারোয়ার ইমরান।

মিরপুর স্টেডিয়ামে দলের অনুশীলন চলাকালীন মঙ্গলবার গণমাধ্যমকে এ কথা জানান তিনি।

চলতি এ টুর্নামেন্টে এখনও দলের প্রত্যাশা অনুযায়ী বড় ইনিংসের দেখা পাননি আশরাফুল। তিন ম্যাচে তার মোট সংগ্রহ ৩৬ রান।

প্রথম ম্যাচে ৯ বলে ৫, পরের খেলায় জেমকন খুলনার বিপক্ষে ২২ বলে অপরাজিত ২৫ এবং তৃতীয় ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ৪ বলে ৬ করে আউট হয়ে যান আশরাফুল। তিন ম্যাচের মধ্যে দুটিতেই রান আউট হন তিনি।

রাজশাহীর কোচ সারোয়ার বলেন, ‘আশরাফুল কৌশলগতভাবে তার পুরোনো অবস্থানে ফিরছেন। আমরা তার কাছ থেকে একটি বড় ইনিংসের জন্য অপেক্ষা করছি।’

গত আড়াই মাস ধরে আশরাফুলের সাথে কাজ করা সারোয়ার বলেন, কঠোর পরিশ্রম অব্যাহত রাখলে আশরাফুলের এখনও জাতীয় দলে ফেরার সুযোগ রয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল