১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভারতের বিরুদ্ধে রানের পাহাড় অস্ট্রেলিয়ার

ভারতের বিরুদ্ধে রানের পাহাড় অস্ট্রেলিয়ার - ছবি : সংগৃহীত

জঘন্য ফিল্ডিং। ততধিক জঘন্য বোলিং। সিডনিতে ছন্নছাড়া টিম ইন্ডিয়া। ফিঞ্চ ও স্মিথের জোড়া শতরানের সুবাদে ভারতের বিরুদ্ধে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে সিডনিতে রানের পাহাড়ে অস্ট্রেলিয়া। তুলল ৬ উইকেটে ৩৭৪ রান।

টস জিতে সিডনির ব্যাটিং সহায়ক শুরুতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অসি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ওপেনিংয়ে ফিঞ্চের সঙ্গে আসেন ডেভিড ওয়ার্নার। ওপেনিং জুটিতে দুই ব্যাটসম্যান যোগ করেন ১৫৬ রান। ওয়ার্নার আউট হন ৬৯ রান করে। আর ফিঞ্চ করেন ১২৪ বলে ১১৪। ইনিংসে ছিল ৯ টি চার ও ২টি ছয়। তিন নম্বরে ব্যাট করতে নামা স্টিভ স্মিথ ছিলেন আরও বিধ্বংসী। তিনি মাত্র ৬৬ বলে ১০৫ রান করে যান। মাঝখানে ম্যাক্সওয়েল ১৯ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন। মারেন ৫টি চার ও ৩টি ছয়।

ভারতীয় বোলারদের মধ্যে কিছুটা সমীহ আদায় করেছেন সামি। তিনি ১০ ওভারে ৫৯ রান দিয়ে ৩ উইকেট পেলেন। তাঁর শিকার ওয়ার্নার, স্টিভ স্মিথ ও গ্লেন ম্যাক্সওয়েল। এছাড়া জাদেজা দিলেন ১০ ওভারে ৬৩। বাকিদের কথা আর না বলাই ভাল। বুমরা ১০ ওভারে দিলেন ৭৩। সাইনি ১০ ওভারে দিয়েছেন ৮৩। আর চাহাল?‌ ৮৯ রান দিলেন ১০ ওভারে। ছেলেখেলা করা হলো ভারতীয় বোলারদের নিয়ে। সঙ্গে যোগ হলো জঘন্য ফিল্ডিং। একাধিক ক্যাচ ফেললেন ভারতীয় ফিল্ডাররা। যার মাশুল গুণতে হলো।

সূত্র : আজকাল

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল