২০ জানুয়ারি ২০২১
`

নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত

নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত - ছবি - সংগৃহীত

ক্রিকেটে আবার করোনার থাবা। পাকিস্তান ক্রিকেট দলের ছয় ক্রিকেটার করোনায় আক্রান্ত। নিউজিল্যান্ড সফরে গিয়ে পাক ক্রিকেট দলের ৬ ক্রিকেটারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের প্রত্যেককেই আইসোলেশনে পাঠানো হয়েছে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। এই অবস্থায় নিউ জিল্যান্ড-পাকিস্তান সিরিজ আয়োজন করা নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়েছে।

১৮ ডিসেম্বর থেকে শুরু পাকিস্তান ক্রিকেট দলের নিউ জিল্যান্ড সফর। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং দুই টেস্টের সিরিজ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। সূচি অনুযায়ী ১৮, ২০, ২২ ডিসেম্বর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। ২৬ ডিসেম্বর থেকে শুরু নিউজিল্যান্ড-পাকিস্তান প্রথম টেস্ট। আর দ্বিতীয় টেস্ট শুরু হবে ২০২১ সালের তেসরা জানুয়ারি থেকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে ইতিমধ্যেই সে দেশে পৌঁছে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। নিয়ম অনুযায়ী প্রতি ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়। সেখানেই ছয় ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে। তাদেরকে আলাদা হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানানো হয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে। তবে করোনা আক্রান্ত হলেও তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

 



আরো সংবাদ