১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ম্যারাডোনা ছিল বলেই ফুটবল এত আনন্দ দেয় : সাকিব

ম্যারাডোনা ছিল বলেই ফুটবল এত আনন্দ দেয় : সাকিব - ছবি : সংগৃহীত

দিয়েগো ম্যারাডোনা; একটি নাম, একটি ইতিহাস। যার ছোঁয়ায় ফুটবল হয়েছে সমৃদ্ধ। হয়ে উঠেছেন কিংবদন্তী। ফুটবলের সেই জাদুকর সবাইকে কাঁদিয়ে চলে গেছেন পরপারে। তার মৃত্যুতে শোকাহত গোটা বিশ্ব।

তার প্রয়াণে কেঁপে উঠেছে বিশ্বের প্রতিটি দেশ, শহর, গ্রাম। প্রতিটি মানুষের মুখে ম্যারাডোনার আর্তি। বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও শোকাবহ পরিস্থিতি। ক্রিকেটার মাশরাফি, সাকিব থেকে শুরু করে সবাই ফেসবুকে ম্যারাডোনাকে নিয়ে শোক জানিয়েছেন। জানিয়েছেন তাদের অভিব্যক্তি।
বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার স্ট্যাটাসে বলেছেন, এই ম্যারাডোনা ছিলেন বলেই ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায় দিয়েগো।’

ফেসবুকে তিনি লিখেছেন, ‘এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তী হয়ে উঠেন।

দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বল্লেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তার মতো কিংবদন্তী খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়।


আরো সংবাদ



premium cement
পাবনায় একরাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি

সকল