১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ম্যারাডোনা ছিল বলেই ফুটবল এত আনন্দ দেয় : সাকিব

ম্যারাডোনা ছিল বলেই ফুটবল এত আনন্দ দেয় : সাকিব - ছবি : সংগৃহীত

দিয়েগো ম্যারাডোনা; একটি নাম, একটি ইতিহাস। যার ছোঁয়ায় ফুটবল হয়েছে সমৃদ্ধ। হয়ে উঠেছেন কিংবদন্তী। ফুটবলের সেই জাদুকর সবাইকে কাঁদিয়ে চলে গেছেন পরপারে। তার মৃত্যুতে শোকাহত গোটা বিশ্ব।

তার প্রয়াণে কেঁপে উঠেছে বিশ্বের প্রতিটি দেশ, শহর, গ্রাম। প্রতিটি মানুষের মুখে ম্যারাডোনার আর্তি। বাংলাদেশের ক্রীড়াঙ্গনেও শোকাবহ পরিস্থিতি। ক্রিকেটার মাশরাফি, সাকিব থেকে শুরু করে সবাই ফেসবুকে ম্যারাডোনাকে নিয়ে শোক জানিয়েছেন। জানিয়েছেন তাদের অভিব্যক্তি।
বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার স্ট্যাটাসে বলেছেন, এই ম্যারাডোনা ছিলেন বলেই ফুটবল আমাদের এত আনন্দ দেয়। বিদায় দিয়েগো।’

ফেসবুকে তিনি লিখেছেন, ‘এমন কয়েকজন খেলোয়াড় থাকে যাদের জনপ্রিয়তা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যায়। যারা সব প্রজন্মের কাছে কিংবদন্তী হয়ে উঠেন।

দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা এমনি একজন খেলোয়াড় ছিলেন। খেলার মাঠে তার অবিশ্বাস্য প্রতিভা আর ফুটবলের প্রতি ভালোবাসার কথা না বল্লেই না। খেলার মাঠে তিনি সবসময়ই পরিচয় দিয়েছেন বুদ্ধিমত্তার। তার মতো কিংবদন্তী খেলোয়াড় ছিলো বলেই, ফুটবল আমাদের এত আনন্দ দেয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল