২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্লে অফে এক পা মুম্বাইর

প্লে অফে এক পা মুম্বাইর - ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বুধবার রাতে দারুণ এক জয়ে প্লে অফে এক পা দিয়ে রাখল মুম্বাই ইন্ডিয়ান্স। সুরিয়া কুমারের ঝড়ো ইনিংসে ভর করে কোহলির বেঙ্গালরুকে ৫ উইকেটে হারিয়েছে পোলার্ড শিবির।
এই জয়ে ১২ ম্যাচে প্রথম দল হিসাবে ১৬ পয়েন্ট সংগ্রহ করল মুম্বাই। দলটির প্লে অফ খেলা প্রায় নিশ্চিত। তবে কিছুটা ঝুলে আছে সুক্ষ্ম হিসাব-নিকাশের কারণে। মুম্বাই পয়েন্ট তালিকায় শীর্ষে। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে বিশ ওভারে ৬ উইকেটে ১৬৪ রান করে বেঙ্গালুরু। সর্বোচ্চ ৪৫ বলে ৭৪ রান করেন দেবদূত পাডিকাল। ১২ চারের পাশাপাশি তিনি হাকন এক ছক্কা। আরেক ওপেনার ফিলিপ করেন ২৪ বলে ৩৩ রান। কোহলির ব্যাট জ্বলেনি এদিন, ১৪ বলে ৯ রান। অধিনায়কের পথে মিডল অর্ডারের ব্যাটসম্যানরাও।
বল হাতে মুম্বাইর হয়ে জ্বলে উঠেন পেসার জসপ্রিত বুমরাহ। ৪ ওভারে এক মেডেনে মাত্র ১৪ রান দিয়ে তিনি তুলে নেন তিন উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ধারাবাহিক বিরতিতে উইকেট পরলেও রানের চাকা বেশ সচল ছিল মুম্বাইর। বলতে গেলে একাই ঝড় বইয়ে দেন সুরিকা যাদব। ৪৩ বলে ৭৯ রানের দারুণ ইনিংস খেলে তিনি থাকেন অপরাজিত। তার ইনিংসে ছিল ১০ চার ও তিন ছক্কা। ইশান কিষান করেন ২৫ রান। ৫ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌছায় মুম্বাই। ম্যাচ সেরার পুরস্কার জেতেন মুম্বাইর সুরিয়া কুমার যাদব।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল