০৫ ডিসেম্বর ২০২০

প্লে অফে এক পা মুম্বাইর

প্লে অফে এক পা মুম্বাইর - ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বুধবার রাতে দারুণ এক জয়ে প্লে অফে এক পা দিয়ে রাখল মুম্বাই ইন্ডিয়ান্স। সুরিয়া কুমারের ঝড়ো ইনিংসে ভর করে কোহলির বেঙ্গালরুকে ৫ উইকেটে হারিয়েছে পোলার্ড শিবির।
এই জয়ে ১২ ম্যাচে প্রথম দল হিসাবে ১৬ পয়েন্ট সংগ্রহ করল মুম্বাই। দলটির প্লে অফ খেলা প্রায় নিশ্চিত। তবে কিছুটা ঝুলে আছে সুক্ষ্ম হিসাব-নিকাশের কারণে। মুম্বাই পয়েন্ট তালিকায় শীর্ষে। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে বিশ ওভারে ৬ উইকেটে ১৬৪ রান করে বেঙ্গালুরু। সর্বোচ্চ ৪৫ বলে ৭৪ রান করেন দেবদূত পাডিকাল। ১২ চারের পাশাপাশি তিনি হাকন এক ছক্কা। আরেক ওপেনার ফিলিপ করেন ২৪ বলে ৩৩ রান। কোহলির ব্যাট জ্বলেনি এদিন, ১৪ বলে ৯ রান। অধিনায়কের পথে মিডল অর্ডারের ব্যাটসম্যানরাও।
বল হাতে মুম্বাইর হয়ে জ্বলে উঠেন পেসার জসপ্রিত বুমরাহ। ৪ ওভারে এক মেডেনে মাত্র ১৪ রান দিয়ে তিনি তুলে নেন তিন উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ধারাবাহিক বিরতিতে উইকেট পরলেও রানের চাকা বেশ সচল ছিল মুম্বাইর। বলতে গেলে একাই ঝড় বইয়ে দেন সুরিকা যাদব। ৪৩ বলে ৭৯ রানের দারুণ ইনিংস খেলে তিনি থাকেন অপরাজিত। তার ইনিংসে ছিল ১০ চার ও তিন ছক্কা। ইশান কিষান করেন ২৫ রান। ৫ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌছায় মুম্বাই। ম্যাচ সেরার পুরস্কার জেতেন মুম্বাইর সুরিয়া কুমার যাদব।


আরো সংবাদ

সকল