২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ

নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ - ছবি - সংগৃহীত

প্রেসিডেন্টস কাপের রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে গত বুধবার নাজমুল একাদশের মুখোমুখি হয়েছিল তামিম ইকবাল একাদশ। হিসাবটা ছিল এমন, এই ম্যাচ জিতলে নাজমুলদের নিয়েই ফাইনাল খেলবে তামিমরা। বাদ যাবে তখন মাহমুদউল্লাহ শিবির। তবে তামিমরা হেরে গেলে নাজমুলদের সঙ্গে ফাইনাল খেলবে মাহমুদউল্লাহরা। ম্যাচটিতে জেতার সমূহ সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত হেরে বিদায় নেয় তামিমরা। হাঁফ ছেড়ে যেনে বাঁচে মাহমুদউল্লাহ শিবির। উঠে যায় দলটি ফাইনালে।

তামিমরা জিতে গেলে ফাইনালে উঠা হতো না মাহমুদউল্লাহদের। আর তাই তো বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় নিজেদের খুব ভাগ্যবান বলেছেন মাহমুদউল্লাহ। যদিও তার ভিডিও বার্তা ছিল শুক্রবারের ফাইনাল উপলক্ষ্যে। কিন্তু বৃষ্টি শঙ্কায় ফাইনাল পিছিয়ে করা হয়েছে রোববার।

মাহমুদউল্লাহ তার ফাইনালের লক্ষ্য ও ভাবনা নিয়ে বলেন, আলহামদুলিল্লাহ আমরা ফাইনালে উঠেছি। গতকালকের (বুধবার) ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ ছিল। সো ফরচুনেটলি আমরা ফাইনাল খেলছি। কোভিডের সময় ক্রিকেট বন্ধ ছিল। আলহামদুলিল্লাহ বিসিবির উদ্যোগে আমরা সবাই ভালো একটা টুর্নামেন্ট খেলছি। আমরা সবাই মুখিয়ে আছি ফাইনাল খেলতে। যেন খেলতে পারি।

প্রস্তুতি টুর্নামেন্ট হলেও সব খেলোয়াড় বেশ সিরিয়াস ছিল বলেই মনে করছেন মাহমুদউল্লাহ, এটা প্রস্তুতিমূলক একটা টুর্নামেন্ট। কিন্তু আমার মনে হয় প্রতিটা খেলোয়াড়ই খুব সিরিয়াসলি খেলেছে। সবার মধ্যেই প্রতিদ্বন্দ্বিতার একটা ঝাঁঝ ছিল। আমি বলবো এই টুর্নামেন্টটা আমাদের সব প্লেয়ারদের জন্যই খুব ভালো একটা প্রস্তুতি ছিল।


আরো সংবাদ



premium cement