০১ ডিসেম্বর ২০২০

প্রেসিডেন্টস কাপের ফাইনাল রোববার

প্রেসিডেন্টস কাপের ফাইনাল রোববার - প্রতীকী ছবি

রাউন্ড রবিন লিগের খেলা শেষ। অপেক্ষা এবার রুদ্ধশ্বস ফাইনালের। বিকেল পর্যন্ত নিশ্চিত ছিল শুক্রবারই হবে প্রেসিডেন্টস কাপের ফাইনাল। কিন্তু আবহওয়ার পূর্বাভাসে বৃষ্টির আশঙ্কা থাকায় দুই দিন পেছানো হয়েছে ফাইনাল। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেই মোতাবেক আগামী রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে নাজমুল হোসেন ও মাহমুদউল্লাহ একাদশ। বেলা দেড়টায় শুরু হবে ম্যাচ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিজেদের ফেসবুক পেজ ও ইউটিউবে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলাগুলো সরাসরি সম্প্রচার করে আসছে। বিসিবি নিজেদের ব্যবস্থাপনায় বিটিভিতেও দেখা যাবে ফাইনাল ম্যাচ।

নাজমুল একাদশ পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে এক ম্যাচ আগেই নিশ্চিত করেছিল ফাইনাল। ৪ ম্যাচে তিন জয়ে নাজমুল একাদশের পয়েন্ট ৬। বুধবার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না তামিম একাদশের। কিন্তু হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান তারা। চার ম্যাচে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান তামিম একাদশের। তামিমদের হারে কপাল খোলে মাহমুদউল্লাহ একাদশের। দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে থেকে ফাইনালের টিকিট মেলে তাদের।

 


আরো সংবাদ