১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চোট নিয়ে মাঠ ছাড়লেন মুশফিক

চোট নিয়ে মাঠ ছাড়লেন মুশফিক - ছবি : নয়া দিগন্ত

মুশফিক ভক্তদের জন্য দুঃসংবাদ। ক্যাচ ধরতে গিয়ে ডান কাঁধে ব্যথা পেয়েছেন মুশফিকুর রহীম। শুধু ব্যথা পেয়েছেন বললে কম বলা হবে। তামিম বাহিনীর ইনিংসের ২৬ নম্বর ওভারে কাঁধে ব্যথা পেয়ে মাঠও ছেড়ে যেতে হয়েছে দেশ বরেণ্য এ ক্রিকেটারকে।

ওই সময় বোলার ছিলেন পেসার আল আমিন। তার লাফিয়ে ওঠা ডেলিভারিতে পরাস্ত হন ইয়াসির রাব্বি। ছাড়বো না খেলবো করে শেষ মুহূর্তে ব্যাট চালিয়ে দেন।

বল ব্যাটের ওপরের দিকের বাইরের অংশে লেগে চলে যায় উইকেটরক্ষকের মাথার ওপর দিয়ে শর্ট থার্ডম্যান আর স্কোয়ার গালির মাঝামাঝি।

উইকেটকিপার মুশফিক অন্তত ১০-১২ গজ ছুটে গিয়ে তা ধরার চেষ্টা করেন। এক পর্যায়ে মাটিতে শরীর ফেলে দেন তিনি; কিন্তু বল তার নাগালের বাইরে গিয়ে পড়ায় গ্লাভসে নেয়া সম্ভব হয়নি।

এ সময় বল ধরতে না পারা মুশফিকের কাঁধে ঝাঁকি লাগে। সেই ঝাঁকুনিতেই ব্যথার উপক্রম হয়। এরপরই ব্যথার কারণে মাঠ ছেড়ে সাজঘরে চলে যান মুশফিক। সাজঘরেও চলে তার পরিচর্যা। তবে, তার কাঁধের প্রকৃত অবস্থা কি, তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
উপকূলীয়দের জীবনমান দেখতে সুইডেনের রাজকন্যার খুলনা পরিদর্শন জামালপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশ লইয়ার্স কাউন্সিলের নবাগত আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠান ঝালকাঠিতে শিশু হত্যা : এক যুবকের ফাঁসি, এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪, আটক ৭ রুশ কূটনীতিককে বহিষ্কার করলো মোলদোভা স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামি গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি আবু তাহের গলাচিপায় কিশোর গ্যাংয়ের হাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত সোনারগাঁওয়ে ৪ ডাকাত নিহতের ঘটনায় থানায় মামলা নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৪ কিশোর গ্রেফতার

সকল