২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দু’টি সিরিজ স্থগিত করলো অস্ট্রেলিয়া

দু’টি সিরিজ স্থগিত করলো অস্ট্রেলিয়া - সংগৃহীত

করোনাভাইরাসের কারনে নিউজিল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে আসন্ন সিরিজ খেলবে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। আইসিসির ফিউচার ট্যুর প্লান অনুযায়ী আগামী নভেম্বরে পার্থে আফগানদের সাথে এক ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিলো অস্ট্রেলিয়ার। আর আগামী জানুয়ারিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরের কথা ছিল কিউইদের। এই দু’টি সিরিজই স্থগিত করলো সিএ। তবে ডিসেম্বরে দেশের মাটিতে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ অব্যাহত রেখেছে সিএ।

এক বিবৃতি আজ এমনটা জানায় সিএ। সিএ‘র প্রধান নির্বাহী নিক হকলি বলেন, করোনার কারণে নিউজিল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দু‘টি স্থগিত করা হয়েছে। ২০২৩ সাল পর্যন্ত চলমান আইসিসির এফটিপির মধ্যেই দু‘টি সিরিজ আয়োজন করতে আশাবাদী আমরা। আমাদের বন্ধু নিউজিল্যান্ড এবং আফগানিস্তান বোর্ডের সাথে আমরা এতত্রে কাজ করতে চাই। পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা ম্যাচগুলো আয়োজন করতে পারবো বলে আশাবাদি।

ভারতের বিপক্ষে সিরিজ নিয়ে হকলি বলেন, ভারতকে স্বাগত জানাতে প্রস্তুত সিএ। আশা করছি, তিন ফরম্যাট মিলিয়ে দুর্দান্ত কিছু ম্যাচ উপহার দেয়া যাবে।

আগামী ডিসেম্বরে চারটি টেস্ট, তিন করে ওয়ানডে-টি-২০ ম্যাচ খেলতে অস্ট্রেলিয়া সফর করবে ভারত। ১৭ ডিসেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া লড়াই শুরু হবে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় নিখোঁজের ছয় ঘণ্টা পর ২ যুবকের লাশ উদ্ধার সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত ১৫ দিনে সড়কে নিহত ৩৬৭, আহত দেড় হাজারের বেশি তীব্র গরমে পথচারীদের স্যালাইন-পানি বিতরণ আইনজীবী ফোরামের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল শেরপুরে হিট স্ট্রোকে একজনের মৃত্যু বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ের শক্তিশালী দল নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত : হাইকমিশনার রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

সকল