২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টেল-এন্ডারদের দিকে চোখ বাংলাদেশের

- সংগৃহীত

প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর তত্ত্বাবধানে ব্যাটিংএ দক্ষতা বাড়াতে আজ ব্যাট হাতে নেমে ঘাম ঝরিয়েছেন বাংলাদেশের বোলাররা। মূল লক্ষ্য ছিলো, ব্যাট হাতে বোলারদের দক্ষতা বাড়ানো, যাতে নিচের দিকে তারা দলের জন্য অবদান রাখতে পারে।

এর আগে, বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট স্পষ্ট জানিয়েছিলো, শ্রীলংকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে টেল-এন্ডারদের কাছ থেকে রান চায় দল। মূলত টেল-এন্ডারদের ব্যর্থতার কারণে, শেষদিকে স্কোরবোর্ডকে শক্তিশালী করতে পারেনি বাংলাদেশ। প্রকৃতপক্ষে, স্বীকৃত ব্যাটসম্যানরা আউটের পর বাংলাদেশের টেল-এন্ডাররা দ্রুত গুটিয়ে যেত।

পরিসংখ্যান বলছে, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের টেল-এন্ডারদের অবদান খুবই কম। বাংলাদেশের বোলাররা এমন পরিসংখ্যান জানেন তাই তারা এই সমস্যাগুলি সমাধান করতে আগ্রহী।

পেসার তাসকিন আহমেদ বলেন, ‘নেটে থ্রোয়ার ও বোলাররা আমাদের খুব কঠিন সময় দিয়েছে তবে ব্যাটসম্যানদের সমর্থন দিতে চাইলে, উন্নতি করতে হলে আমাদের সেই চ্যালেঞ্জগুলো নিতে শিখতে হবে।’

তাসকিন আরও জানান, ব্যাটিং সেশনটি উপভোগ্য ছিলো এবং তারা এক্ষেত্রে উন্নতি করতে আগ্রহী।

তিনি বলেন, ‘আজকের ব্যাটিং সেশন উপভোগ্য ছিলো। ব্যাটিংএর দক্ষতা বাড়ানোর চেষ্টা করেছি এবং আমরা উন্নতিও দেখতে পেরেছি। আশা করছি, আমাদের টেল-এন্ডাররা আগামী দিনগুলিতে দলের জন্য ভালো কিছু করতে পারবে।’ বাসস


আরো সংবাদ



premium cement