১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় পর্বেও করোনা নেগেটিভ সকল খেলোয়াড় ও কোচিং স্টাফরা

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক স্কিল ক্যাম্পের জন্য ডাক পাওয়া সকল খেলোয়াড়ের দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

ক্যাম্পের জন্য মোট ২৭ জন ক্রিকেটার ডাক পান। বিসিবির আয়োজনে হোটেল সোনারগাঁওতে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশের আগে সকল খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো হয়।

গেল শুক্রবার ১৮জন এবং শনিবার বাকী নয়জন ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়।
হোয়াটসঅ্যাপে বার্তার মাধ্যমে, বিসিবি জানায়, দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষায় কারও পজিটিভ আসেনি।
প্রথম পর্বের করোনা পরীক্ষায় অনুষ্ঠিত হয়েছিলো গেল ৬ ও ৭ সেপ্টেম্বর। এরমধ্যে শুধুমাত্র সাইফ হাসান ও ট্রেনার নিক লির করোনা পজিটিভ আসে।

এদিকে আজ রোববার,হোটেল সোনারগাঁওতে উঠবেন খেলোয়াড় ও কোচিং স্টাফরা। হোটেল সোনারগাঁওয়ে জৈব-সুরক্ষা পরিবেশে যারা খেলোয়াড়দের সেবা দিবে, এমন ৩৫জন স্টাফেরও করোনা পরীক্ষা করে বিসিবি।
ক্রিকেটারদের জন্য দু’টি বাস প্রস্তুত করা হয়েছে। বাস দু’টি, খেলোয়াড়দের অনুশীলনের জন্য হোটেল থেকে স্টেডিয়াম ও স্টেডিয়াম থেকে হোটেলে যাতায়াত করবে। দু’টি বাসের চালকও অন্যান্যদের সাথে জৈব-সুরক্ষা পরিবেশে থাকবেন।

আবাসিক ক্যাম্পের জন্য হোটেল সোনারগাঁওতে দু’টি তলা ভাড়া নিয়েছে বিসিবি। তিন বিদেশী কোচ রাসেল ডোমিঙ্গো, ওটিস গিবসন ও রায়ান কুকও সেখানে থাকবেন। প্রত্যকের জন্য আলাদা রুম থাকবে ও ক্রিকেটারদের থাকার স্থান সংরক্ষিত থাকবে।

শ্রীলংকা সফরটি চূড়ান্ত হলে তবে আগামী ২৭ সেপ্টেম্বর দেশ ত্যাগ করবে বাংলাদেশ দল। কিন্তু বাংলাদেশ নিজেদের অবস্থান স্পষ্ট করার পরও, শ্রীলংকা এখনো কোনকিছু সাড়া দেয়নি। শ্রীলংকায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হলে সফরে যাবে না বাংলাদেশ। সাত দিনের বেশি কোয়ারেন্টাইন করবে না টাইগাররা, এমনকি কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় অনুশীলনের সুবিধাও চেয়েছে বাংলাদেশ। কিন্তু তাতে রাজি নয় শ্রীলংকা।

স্কিল ট্রেনিংএর স্কোয়াড : মোমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরি রাহি, এবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল