১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
শ্রীলঙ্কা সফর

দক্ষতা প্রশিক্ষণ ক্যাম্পে ডাক পেলেন ২৭ ক্রিকেটার

- ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তাবিত তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য রবিবার থেকে শুরু হতে যাওয়া দক্ষতা প্রশিক্ষণ ক্যাম্পের জন্য শনিবার সন্ধ্যায় ২৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রশিক্ষণ ক্যাম্প শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এই সময়ে ক্রিকেটাররা হোটেলে থাকবেন।

বর্তমান সূচি অনুযায়ী- আগামী ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে। তবে করোনার কারণে লঙ্কান সরকারের কড়াকড়ির কারণে এই সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

এই মুহূর্তে যেকেউ শ্রীলঙ্কায় প্রবেশ করতে চাইলে তাকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। শ্রীলঙ্কার স্বাস্থ্য বিভাগ করোনার ছড়িয়ে পড়া ঠেকাতে এই সিদ্ধান্ত নিয়েছে। তবে বিসিবি সংক্ষিপ্ত আকারে কোয়ারেন্টাইনের আহ্বান জানালেও দেশটির স্বাস্থ্য বিভাগ তাতে রাজি হয়নি।

তবে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, শ্রীলঙ্কা ক্রিকেটের সাথে দেশটির স্বাস্থ্য বিভাগের ইতিবাচক আলোচনা হয়েছে। তারা যথাসময়ে সিরিজের ব্যাপারে আশাবাদী।

এদিকে আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব পাওয়া ক্রেইগ ম্যাকমিলান পারিবারিক কারণে কাজে যোগ দিতে অপারগতা প্রকাশ করেছেন বলে বিসিবি জানিয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘ক্রেইগ আমাদের জানিয়েছেন সম্প্রতি তার বাবা মারা গেছেন এবং এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নেয়া তার পক্ষে সম্ভব হবে না।’

তিনি বলেন, ‘আমরা তার পরিস্থিতি পুরোপুরি বুঝতে পারছি। এই কঠিন সময়ে ক্রেইগ এবং তার পরিবারের প্রতি আমাদের সহানুভূতি জানাচ্ছি।’

দক্ষতা প্রশিক্ষণের জন্য স্কোয়াড: মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মো. মিথুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, আল আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, খালিদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মাদ সাইফউদ্দিন এবং সাইফ হাসান। ইউএনবি


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল