২৯ অক্টোবর ২০২০

ক্রিকেটারদের জন্য আবাসিক ক্যাম্পের কথা ভাবছে বিসিবি


ক্রিকেটারদের জন্য আবাসিক ক্যাম্প আয়োজনের কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানা যায়, শ্রীলঙ্কা সিরিজে অংশ নিতে যাওয়া ক্রিকেটারদের নিয়ে এ ক্যাম্প করা হবে। জুলাই-আগস্ট মাসে এ সিরিজ হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত করা হয়। তবে, উভয় দেশের ক্রিকেট বোর্ডই আগামী মাসে এ সিরিজ আয়োজনের বিষয়ে কথা চালাচালি করছে।

বর্তমানে বিসিবির স্বাস্থ্য সুরক্ষা প্রোটোকলের অধীনে সারা দেশে শুরু হওয়া ব্যক্তিগত প্রশিক্ষণে জাতীয় দলের প্রায় সব খেলোয়াড়াই অংশ নিচ্ছেন। তবে দলীয় অনুশীলন ক্যাম্পের আয়োজন এখনও করা হয়নি।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সোমবার বলেছেন, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে কোন কোন সংস্করণে খেলা হবে সেটি নিয়ে আলোচনা চলছে। সিরিজটি ঠিক হয়ে গেলে ক্রিকেটারদের জন্য আবাসিক ক্যাম্পের আযোজন করা হবে।

চৌধুরী আরও বলেন, বাংলাদেশ তিনটি টেস্ট ম্যাচের সাথে আরও তিনটি টি-টোয়েন্টি খেলতে পারে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো নেয়া হয়নি।

এক ভিডিও বার্তায় নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। যে প্রাথমিক আলোচনা ছিল তিন টেস্ট ম্যাচের একটি সিরিজ হবে, এর সাথে আরও তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলার একটা প্রস্তাব এসেছে।আমরা আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাব।’

সেপ্টেম্বরের শুরুর দিকে দলীয় অনুশীলন ক্যাম্পের হতে পারে জানিয়ে তিনি বলেন, ‘সূচি চূড়ান্ত করার পর জাতীয় দলের ক্যাম্পের সময় ঠিক করব। আপাতত প্রাথমিকভাবে ঠিক করা আছে, সেপ্টেম্বরের শেষ দিকে শ্রীলঙ্কা সফরে গেলে এর আগে ঢাকায় আমরা কন্ডিশনিং ক্যাম্পের আযোজন করব।’ ইউএনবি


আরো সংবাদ

মুন্সীগঞ্জে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার ৩ অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ বাংলাদেশ-ভারত সম্পর্ক বর্তমানে এক অনন্য উচ্চতায় : তাজুল রাষ্ট্রপতির সাথে ইন্দোনেশিয়া ও নেপালে নিযুক্ত রাষ্ট্রদূতদের সাক্ষাৎ বিএনপিকে বিজয়ী করে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে : বগুড়া বিএনপি জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য : তথ্যমন্ত্রী বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় স্বামীও জড়িত : তদন্ত প্রতিদেন রোহিঙ্গা : ইইউ’র সহায়তার প্রশংসা করেছে ইউএনএইচসিআর ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে সমস্ত ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস বরগুনা থেকে কাশিমপুর কারাগারে মিন্নি নাগোরনো-কারাবাখে ১১১৯ আর্মেনিয়ান যোদ্ধা নিহত

সকল

নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (২০৫২৩)কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিমেষেই পুড়ে ছাই বিখ্যাত পূজা মণ্ডপ (১২৬৭৯)র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান (১২৪১৭)‘ছাত্রলীগ আমাকে মেরেও ফেলতে পারে’ মুত্যুর আগে ভিডিও বার্তা ভাইরাল (১১০০২)চীনা পণ্য বয়কটের ডাকে কোনো লাভ হলো না (৮৫৫০)ইসলাম নিয়ে ম্যাক্রঁ’র বিতর্কিত মন্তব্যের পর ফ্রান্সের প্রতি ভারতের সমর্থন (৮১০৩)নতুন পরমাণু কেন্দ্র তৈরি হচ্ছে ইরানে : জাতিসঙ্ঘ (৭৭২৯)ইসলামের বিরুদ্ধে এখন কেন উঠে পড়ে লেগেছেন ম্যাক্রঁ (৭৭২৪)সরব হচ্ছেন হাজী সেলিমের ভিকটিমরা (৭৫৯৩)আজারবাইজানের হামলায় কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত; দায়িত্বে নতুন মুখ (৭০১৩)