২৯ সেপ্টেম্বর ২০২০

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল

-

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হবে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল হবে ১০ নভেম্বর। রোববার গভর্নিং কাউন্সিলের মিটিংয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ক্রিকেটমহলে আগে থেকেই জল্পনা চলছিল, ৮ নভেম্বরের পরিবর্তে ১০ নভেম্বরে নিয়ে যাওয়া হবে ফাইনাল। গভর্নিং কাউন্সিলের এ দিনের বৈঠকে তাতেই সায় মিললো।

অন্যান্য বার আইপিএল ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রোববার। এ বার তা হবে মঙ্গলবার। প্রথম বার প্রথা ভেঙে তা হতে চলেছে সপ্তাহের মাঝখানে, একটি ব্যস্ত দিনে। ম্যাচ এগিয়ে আনা হয়েছে আধ ঘন্টা। আইপিএলের বল গড়াবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

এ বারের আইপিএলে ১০টি ডাবল হেডার হবে। মেগা টুর্নামেন্ট হবে সংযুক্ত আরব আমিরাতে। ফ্র্যাঞ্চাইজিগুলোকে ভিসার প্রক্রিয়া শুরু করে দিতে বলা হয়েছে।

বিসিসিআই’র এক কর্মকর্তা জানিয়েছেন, সরকারের পক্ষ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার ব্যাপারে আশাবাদী বোর্ড। ক্রীড়ামন্ত্রণালয়ের পক্ষ থেকে ইতিমধ্যেই সম্মতি পাওয়া গেছে বলে জানান এক বোর্ড কর্মকর্তা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ

ভারতের অন্যতম শীর্ষ ধনী অনিল আম্বানির সম্পদ কি আসলেই শূন্যের কোঠায়? ধুনটে আওয়ামী লীগ নেতার রাইস মিল থেকে ১০০ মন সরকারী চাল জব্দ এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা নতুন কৃষি বিলের বিরুদ্ধে ভারতে কেন আগুন জ্বলছে? গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : তাজুল বাগেরহাটে পিবিআইয়ের হেফজতে যুবকের মৃত্যু, পিটিয়ে হত্যার অভিযোগ বিদ্যুতের সেবার মান বাড়াতে নিয়মিত জরিপ করুন: নসরুল পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব

সকল