১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আজ সপরিবারে করোনা পরীক্ষা করবেন, দোয়া চাইলেন মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস আক্রান্ত হওয়া বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে গুজব ছড়িয়েছে বেশ কয়েকবার।

মাশরাফি করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন- এমন একটি পোস্ট শনিবার ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। কয়েকটি অনলাইন পোর্টালেও এমন সংবাদ প্রকাশ করা হয়।

তবে এসব সংবাদ বিশ্বাস না করাতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন মাশরাফি। শনিবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ অনুরোধ জানান তিনি।

রোববার সপরিবারে করোনা পরীক্ষা করার পর তিনি নিজেই এ পরীক্ষার ফলাফল সবাইকে জানাবেন বলেও ওই পোস্টে উল্লেখ করেছেন মাশরাফি।

এসময় সবার কাছে দোয়া কামনা করেছেন দেশের অন্যতম সেরা ও জনপ্রিয় এ ক্রিকেটার।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল