১২ আগস্ট ২০২০

পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো

24tkt

গেল মাসেই একটি কোমল পানীয় কোম্পানির সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চুক্তির মেয়াদ শেষ হয়েছে। তাই জাতীয় দলের জন্য স্পন্সরের খোঁজে ছিলো পিসিবি। বর্তমান পরিস্থিতিতে কোন স্পন্সর আগ্রহ দেখায়নি। তবে আগ্রহ দেখিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও খেলোয়াড় শহিদ আফ্রিদি। শহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করা হবে পাকিস্তানের ক্রিকেট দলের জার্সিতে।

আগামী আগস্ট এবং সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট ও টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান দল। সফরেই পাকিস্তান দলের খেলোয়াড়দের জার্সিতে থাকবে শহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো। পাকিস্তান দল ইতোমধ্যেই ইংল্যান্ড পৌঁছেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেই এ খবর নিশ্চিত করেছেন আফ্রিদি। তিনি লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, পাকিস্তান ক্রিকেট বোর্ডের দাতব্য সহযোগী হিসেবে যুক্ত হয়েছি আমরা। এবার পাকিস্তান ক্রিকেট দলের সরঞ্জামেও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করা হবে। আমাদের পাশে থাকার জন্য পিসিবি’র প্রধান নির্বাহী ওয়াসিম খান এবং পিসিবিকে ধন্যবাদ। সেই সাথে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ছেলেদের জন্য অনেক শুভকামনা রইল।’

পাকিস্তানে করোনাভাইরাসের প্রার্দুভাব শুরুর পর থেকে দুস্থ ও অসহায় মানুষদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেয় শহীদ আফ্রিদি ফাউন্ডেশন।

আগামী ৫ আগস্ট থেকে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু করবে পাকিস্তান। টেস্ট সিরিজ শেষে ২৮ আগস্ট থেকে টি-২০ সিরিজ শুরু করবে পাকিস্তান। বাসস


আরো সংবাদ