০৯ আগস্ট ২০২০

নতুন অতিথিকে সাথে নিয়ে সতীর্থদের শুভ কামনা রুটের

24tkt

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকা ক্রিকেট, ১১৬ দিন পর আজ থেকে আবারো শুরু হলো। ঐতিহাসিক এই ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।

সাউদাম্পটনে অনুষ্ঠিত হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

দেশের মাটিতে ক্রিকেটের পুর্নজন্ম হলেও, দলের সাথেই নেই ইংল্যান্ডের নিয়মিত অধিনায়ক জো রুট। অনাগত সন্তানের মায়ের পাশে থাকতেই সিরিজের প্রথম টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেন রুট।

আর গতকালই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন ইংলিশ অধিনায়ক রুট। রুটের স্ত্রী ক্যারি কট্রেল এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আলফ্রেড উইলিয়াম নামে রুটের তিন বছরের এক ছেলে আছে।

দল থেকে দূরে থাকলেও, জাতীয় দলের সতীর্থদের শুভ-কামনা জানাতে ভুল করেননি রুট। টিভি সেটের সামনে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থদের শুভ কামনা জানিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে বড় ছেলে ও সদ্যজাত কন্যাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন রুট।

সেই ছবিতে সতীর্থদের উদ্দেশ্যে রুট লিখেছেন, ‘গুড লাক বয়েজ। আমরা ম্যাচটা দেখবো এবং সব দিক দিয়ে সমর্থন দিবো।’

বাংলাদেশ সময় বিকেল চারটায় সিরিজের প্রথম শুরুর নির্ধারিত সময় ছিলো। কিন্তু বৃষ্টির কারনে প্রায় তিন ঘন্টার পর শুরু হয় খেলা।


আরো সংবাদ

সপ্তাহের শেষদিকে বৃষ্টিপাত বাড়ার আশঙ্কা উদ্বিগ্ন এবং হতাশ থাকলে মানুষের মস্তিষ্ক বড় হতে থাকে! দুর্ঘটনার ১২ দিন পর ক্রিকেটার নাঈমের মৃত্যু মানবতাবিরোধী অপরাধ : শর্ত ভঙ্গ করায় সুনামগঞ্জের জোবায়েরের জামিন বাতিল রংপুরে সাংবাদিকের ওপর কাউন্সিলর বাহিনীর হামলা সোনারগাঁও প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নতুন ওসির মতবিনিময় ভারতে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৮৬১ জনের মৃত্যু জামিন পেলেন শিপ্রা, সিফাতের আদেশ সোমবার বালিয়াকান্দিতে সড়ক ছাড়াই খালে ব্রিজ! কাজে আসছে না জনগণের তেহরানে আঁততায়ির গুলিতে লেবাননের নাগরিক বাবা-মেয়ে নিহত নিউজিল্যান্ড ॥ করোনা সংক্রমণ ছাড়াই ১শ’ দিন

সকল