২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নতুন অতিথিকে সাথে নিয়ে সতীর্থদের শুভ কামনা রুটের

- ছবি : সংগৃহীত

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকা ক্রিকেট, ১১৬ দিন পর আজ থেকে আবারো শুরু হলো। ঐতিহাসিক এই ম্যাচে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।

সাউদাম্পটনে অনুষ্ঠিত হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

দেশের মাটিতে ক্রিকেটের পুর্নজন্ম হলেও, দলের সাথেই নেই ইংল্যান্ডের নিয়মিত অধিনায়ক জো রুট। অনাগত সন্তানের মায়ের পাশে থাকতেই সিরিজের প্রথম টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেন রুট।

আর গতকালই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন ইংলিশ অধিনায়ক রুট। রুটের স্ত্রী ক্যারি কট্রেল এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আলফ্রেড উইলিয়াম নামে রুটের তিন বছরের এক ছেলে আছে।

দল থেকে দূরে থাকলেও, জাতীয় দলের সতীর্থদের শুভ-কামনা জানাতে ভুল করেননি রুট। টিভি সেটের সামনে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থদের শুভ কামনা জানিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে বড় ছেলে ও সদ্যজাত কন্যাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন রুট।

সেই ছবিতে সতীর্থদের উদ্দেশ্যে রুট লিখেছেন, ‘গুড লাক বয়েজ। আমরা ম্যাচটা দেখবো এবং সব দিক দিয়ে সমর্থন দিবো।’

বাংলাদেশ সময় বিকেল চারটায় সিরিজের প্রথম শুরুর নির্ধারিত সময় ছিলো। কিন্তু বৃষ্টির কারনে প্রায় তিন ঘন্টার পর শুরু হয় খেলা।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল