২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

২০ লাখ রুপি দিয়ে জামিন পেলেন কুশল মেন্ডিস

২০ লাখ রুপি দিয়ে জামিন পেলেন কুশল মেন্ডিস - ছবি : সংগৃহীত

বেপরোয়া গাড়ি চালিয়ে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহী বৃদ্ধকে চাপা দিয়ে মেরে ফেলেন শ্রীলঙ্কার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এর জন্য দেশটির পুলিশ তাকে গ্রেফতারও করে। তবে গ্রেফতারের একদিন পরেই আদালত থেকে জামিনে মুক্তি পেলেন তিনি।

ঘটনাটি ঘটেছে রোববার ভোরে, দক্ষিণ কলম্বোর পানাদুরায়। এমন মর্মান্তিক ঘটনা ঘটানোর জন্য ২৫ বছর বয়সী লঙ্কান ব্যাটসম্যানকে গ্রেফতার করে পুলিশ আদালতে ওঠায়। তবে ২০ লাখ শ্রীলঙ্কান রুপিতে জামিন দেয়া হয় তাকে। কিন্তু আগামী ৯ সেপ্টেম্বর আবার আদালতে হাজিরা দিতে হবে।

এছাড়া প্রাথমিক তদন্তের পর মেন্ডিসকে ড্রাইভিংয়ের জন্য অনুমতিও দেয়া হয়েছে।

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ক্রিকেট স্থগিত থাকার পর এই সপ্তাহ থেকে পাল্লেকেল্লেতে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কা। মেন্ডিসও সেই ট্রেনিং ক্যাম্প স্কোয়াডে আছেন। এরই মধ্যে রোববার ভোরে গাড়ি চালানোর সময় দূর্ঘটনাবশত ওই সাইকেল আরোহীকে চাপা দিয়ে বসেন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বৃদ্ধটির।

নিহত ব্যক্তি পানাদুরা গোরাকাপোলা এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন এসএসপি সেনারত্নে।

শ্রীলঙ্কা ক্রিকেটের অন্যতম এই ব্যাটসম্যান দেশের হয়ে ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে ২৬টি টি-টোয়েন্টি খেলেছেন।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল