২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গ্রেফতার শ্রীলঙ্কার ক্রিকেট তারকা কুশল মেন্ডিস

- ছবি : সংগৃহীত

গাড়ি চালানোর সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটান শ্রীলঙ্কার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান কুশল মেন্ডিস। তার গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু হওয়ায় এই তারকা ক্রিকেটারকে গ্রেফতার করে শ্রীলঙ্কা পুলিশ।

রোববার সকালে কলম্বোর পানাদুরায় এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয় মেন্ডিসের গাড়ি। চালকের আসনে ছিলেন তারকা ক্রিকেটার।

পানাদুরা পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনাগ্রস্ত ৬৪ বছর বয়সী ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গোকারেল্লার বাসিন্দা বলে জানা গেছে। দু্র্ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে মেন্ডিসকে।

পানাদুরা নর্থ পুলিশ মেন্ডিসকে ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যায় বলে খবর। শোনা যাচ্ছে এদিনই তারকা ক্রিকেটারকে পানাদুরা ম্যজিস্ট্রেটস কোর্টে পেশ করা হবে।

২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে এখনো পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ ওয়ান ডে ও ২৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৬.৯৭ গড়ে ২৯৯৫ রান করেছেন তিনি। ৭টি সেঞ্চুরি ও ১১টি হাফ-সেঞ্চুরি রয়েছে তার। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ১৯৬ রানের।

ওয়ান ডে ক্রিকেটে ৩০.৫২ গড়ে মেন্ডিসের সংগ্রহ ২১৬৭ রান। ২টি শতরান ও ১৭টি অর্ধশতরান রয়েছে তার ঝুলিতে। দেশের হয়ে টি-২০ ক্রিকেটে ৫টি হাফ-সেঞ্চুরি করেছেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। সংক্ষিপ্ত ফর্ম্যাটে ১৮.৬১ গড়ে ৪৮৪ রান করেছেন কুশল মেন্ডিস। হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল